A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

আইসিসিআর অনন্য শিল্প প্রতিযোগিতা চালু করেছে, বিশ্বব্যাপী মানুষকে তাদের আবেগ প্রকাশ করার আহ্বান জানায

News

ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশনস (আইসিসিআর) উপন্যাস কোরোনাভাইরাস বিরুদ্ধে বিশ্বব্যাপী লড়াইয়ের মধ্যে একটি অনন্য শিল্প উদ্যোগ নিয়েছে। ভাসুধাইভ কুতুমবাকাম প্রচারের বিশ্বাসের সাথে একত্রিত, বিশ্ব এক পরিবার, সিওভিডের বিরুদ্ধে ইউনাইটেড শিরোনামের আর্ট প্রতিযোগিতা বিশ্বব্যাপী অংশগ্রহণকারীদের জন্য উন্মুক্ত।
 
বিশ্বজুড়ে দেশের সাথে সাংস্কৃতিক সংযোগ গড়ে তোলার এবং সংস্কৃতি ও শিক্ষাগত মতবিনিময়য়ের মাধ্যমে মানুষকে সংযুক্ত করার লক্ষ্যে আইসিসিআর তাদের আর্ট প্রতিযোগিতার মাধ্যমে বিশ্বব্যাপী ভারতীয় এবং অন্যান্য জাতীয়তাবাদীদের অনুভূতি প্রকাশ করার আহ্বান জানিয়েছে। এআইআর নিউজের সাথে একান্ত বক্তব্যে আইসিসিআর সভাপতি ডঃ বিনয় সাহস্রাবুদ্ধে বলেছিলেন যে এই উদ্যোগটি বিশ্বব্যাপী সংক্রামনের এই অস্বস্তিকর সময়ে নিজেকে প্রকাশ করার এক অনন্য সুযোগ দেয়।
 
প্রতিযোগিতাটি সমস্ত বয়সের বিভাগে ভারত এবং বিশ্বজুড়ে সমস্ত অপেশাদার এবং পেশাদার শিল্পীদের জন্য উন্মুক্ত। এই অনুষ্ঠানটি তাদের আবেগ, অনুভূতি, ধারণা এবং উদ্ভাবনী চিন্তাভাবনাগুলি COVID-19, সামাজিক দূরত্ব, পৃথকীকরণ এবং ভাইরাসের বিরুদ্ধে লড়াইতে ডিজিটাল আর্ট গ্রাফিক পোস্টারস এবং পেইন্টিংগুলির মাধ্যমে উপস্থাপনে শৈল্পিক প্রকাশের জমা দেওয়ার উত্সাহ দেয়।
 
অংশগ্রহণকারীদের তাদের কাজের উচ্চ রেজোলিউশনের ছবিগুলি আগামী মাসের প্রথম দিকে আইসিসিআর-তে প্রেরণ করা প্রয়োজন। বিশিষ্ট শিল্পী এবং সাংস্কৃতিক ব্যক্তিদের সমন্বয়ে জুরি সেরা কর্মগুলি নির্বাচন করবেন যা ভারত এবং বিদেশের শীর্ষস্থানীয় গ্যালারীগুলিতে প্রদর্শিত হবে। (IMPUT FROM AIR)

1471 Days ago