A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

এনটিএ বিভিন্ন পরীক্ষার অনলাইন আবেদন ফরম জমা দেওয়ার তারিখ বাড়িয়

News

COVID-19 মহামারীর কারণে পিতামাতারা এবং শিক্ষার্থীদের দ্বারা যেসব সমস্যার মুখোমুখি হয়েছিল, তা বিবেচনায় জাতীয় পরীক্ষা সংস্থা বিভিন্ন পরীক্ষার জন্য অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার তারিখ বাড়িয়ে দিয়েছে।

ন্যাশনাল কাউন্সিল ফর হোটেল ম্যানেজমেন্ট (এনসিএইচএম) জেইই ২০২০ এর অনলাইন আবেদনের শেষ তারিখটি ৩১ শে মার্চ থেকে ৩০ এপ্রিল করা হয়েছে, পিএইচডি করার জন্য ইন্দিরা গান্ধী জাতীয় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (আইজিএনইউউ) ভর্তি পরীক্ষার ২০২০ এবং ওপেন এমএটি 23 মার্চ থেকে 30 এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছিল।

ভারতীয় কৃষি গবেষণা কাউন্সিল (আইসিএআর) ২০২০ এবং জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় প্রবেশ পরীক্ষার (জেএনইউই) ২০২০ এর জন্য অনলাইনে আবেদনের তারিখ ৩১ শে এপ্রিল থেকে ৩০ শে এপ্রিল করা হয়েছে।

ইউজিসি জাতীয় যোগ্যতা পরীক্ষার (ইউজিসি-নেট) জুন ২০২০ এর আবেদনের তারিখটিও এক মাসের মধ্যে সংশোধন করে ১th ই মে করা হয়েছিল, সিএসআইআর-জাতীয় যোগ্যতা পরীক্ষার (সিএসআইআর-নেট) জুন ২০২০ এর মেয়াদ বাড়িয়ে ১৫ ই মে এবং সমস্ত ভারতের জন্য করা হয়েছিল আয়ুশ পোস্ট গ্রাজুয়েট প্রবেশ পরীক্ষা, তারিখটি 31 মে বাড়ানো হয়েছিল।

মানবসম্পদ উন্নয়ন মন্ত্রন এক বিবৃতিতে বলেছে যে অনলাইন আবেদন ফরম জমা দেওয়ার সময় ৪ টা অবধি গ্রহণ করা হবে এবং ১১.৫০ অবধি ফিম জমা দেওয়া হবে।

প্রয়োজনীয় ফি জমা দেওয়া যেতে পারে ক্রেডিট, ডেবিট কার্ড, নেট ব্যাংকিং, ইউপিআই এবং পেইটিএম এর মাধ্যমে। প্রার্থীদের এবং তাদের পিতামাতাকে সর্বশেষ পরীক্ষার জন্য সংশ্লিষ্ট পরীক্ষার ওয়েবসাইট এবং www.nta.ac.in দেখতে যেতে পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রার্থীরা আরও স্পষ্টতার জন্য 8287471852, 8178359845, 9650173668, 9599676953, 8882356803 এ যোগাযোগ করতে পারেন (IMPUT FROM AIR)

1480 Days ago