आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপে ভারতীয় শাটলরা গৌরব তাড়া করে চলেছে

News

বার্মিংহামে আজ শুরু হওয়া অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপে ভারতীয় শাটলাররা গৌরব অর্জন করতে থাকবে, বিশ্বজয়ী চ্যাম্পিয়ন পি ভি সিন্ধু এই অভিযানের নেতৃত্ব দেবেন।

মৌসুমের প্রথম সুপার 1000 ইভেন্টটি COVID-19 এর প্রাদুর্ভাবের প্রেক্ষিতে একটি নাটকীয় উত্সাহ দেখেছে, যা বিশ্বব্যাপী 3,800 জনেরও বেশি মানুষকে আক্রান্ত করেছে এবং সংক্রামিত করেছে।

টোকিও অলিম্পিকের শাটলারের প্রস্তুতিকে প্রভাবিত করে চীনের উহান শহরে প্রথম মারাত্মক রোগ ছড়িয়ে পড়ার পরে জার্মান ওপেন সহ বেশ কয়েকটি টুর্নামেন্ট স্থগিত করা হয়েছিল।

সিন্ধু, প্রাক্তন রৌপ্যপদক সাইনা নেহওয়াল এবং কিদাম্বি শ্রীকান্তের ২ 28 শে এপ্রিল অলিম্পিকের যোগ্যতার শেষ সময় শেষ হওয়ার আগে শীর্ষ 16 টির মধ্যে মূল্যবান পয়েন্টগুলি লক্ষ্য করা যাবে eye

বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক বিজয়ী বি সাই প্রণীথ, যিনি প্রায় টোকিওতে বার্থের বিষয়ে নিশ্চিত, তিনি চীনের ঝাও জুন পেংয়ের বিপক্ষে উদ্বোধন করবেন। প্রাক্তন কমনওয়েলথ গেমস চ্যাম্পিয়ন পারুপল্লী কাশ্যপ, যিনি গত মাসে স্পেন মাস্টার্সের পিছনে ইনজুরি থেকে সুস্থ হয়ে ফিরে এসেছিলেন, ওপেনারে ইন্দোনেশিয়ার শেসার হিরেন রুস্তাভিতোর বিপক্ষে খেলবেন।

 অন্য ভারতীয়দের মধ্যে অশ্বিনী পোনাপ্পা এবং এন সিকি রেড্ডি অস্ট্রেলিয়ান জুটি সিটিয়ানা ম্যাপাসা এবং গ্রোনিয়া সোমারভিলির সাথে মহিলা ডাবলসের মুখোমুখি হবেন, সিকির সাথে প্রানভ জেরি চোপড়ার সাথে জুটি বেঁধে শীর্ষস্থানীয় চীন চেং সি ওয়েই এবং হুয়াং ইয়া কিওংয়ের মুখোমুখি হবে। (AIR NEWS)

193 Days ago

Download Our Free App

Advertise Here