আইএসআই কলকাতার ভর্তি ২০২০ সালের আবেদনের প্রক্রিয়া আজ থেকে শুরু হচ্ছে

News

কলকাতা: ভারতীয় পরিসংখ্যান ইনস্টিটিউট (আইএসআই) কলকাতা আজ 2020- 21 সেশনের জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া আইএসআই কলকাতা শুরু করেছে। ডিগ্রি এবং ডিপ্লোমা প্রোগ্রামের পাশাপাশি জুনিয়র রিসার্চ ফেলোশিপসে ভর্তির জন্য আবেদন ফর্ম প্রকাশ করা হয়েছে। পরীক্ষার জন্য আবেদনের জন্য আইএসআই কলকাতার অফিসিয়াল ওয়েবসাইটে isical.ac.in এ ক্লিক করুন।

2020 সালের 31 শে মার্চ পরীক্ষার জন্য আবেদন করার জন্য। পরীক্ষার জন্য আবেদন করার জন্য, "প্রতিটি প্রোগ্রামের বিপরীতে উল্লিখিত স্টাইপেন্ডস / ফেলোশিপস ন্যূনতম একাডেমিক যোগ্যতা সন্তুষ্ট সাপেক্ষে যোগ্য প্রার্থীদের জন্য উপলব্ধ থাকবে" এই বিজ্ঞপ্তিতে ক্লিক করুন। নির্বাচন প্রক্রিয়াটি ন্যূনতম একাডেমিক যোগ্যতা সন্তুষ্ট করার জন্য ইনস্টিটিউট কর্তৃক পরিচালিত লিখিত পরীক্ষা এবং সাক্ষাত্কারগুলিতে প্রার্থীদের পারফরম্যান্সের ভিত্তিতে হবে।

অনারক্ষিত (জেনারেল) বিভাগের সকল পুরুষ আবেদনকারীদের জন্য আবেদন ফি 1250 টাকা দিতে হবে। অনাবৃত (জেনারেল) বিভাগের সকল মহিলা আবেদনকারীর জন্য 750. টাকা আবেদন ফি দিতে হবে। আবেদন ফি সংরক্ষিত (ওবিসি-এনসিএল / এসসি / এসটি / পিডাব্লুডি) বিভাগের প্রার্থীদের জন্য 625 টাকা। (INDIA ONLINE)

13 Days ago

Download Our Free App