आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

আগামীকাল পশ্চিমবঙ্গ মধ্যমিকের দশম ফলাফল, সম্পূর্ণ বিশদ জানতে এখানে ক্লিক করুন

News

কলকাতা: পশ্চিমবঙ্গ মাধ্যমিক শিক্ষা বোর্ড (ডাব্লুবিবিএসই) আগামীকাল আনুষ্ঠানিক ওয়েবসাইটে দশম শ্রেণির বোর্ড পরীক্ষার ফলাফল ঘোষণা করতে যাচ্ছে। আগামীকাল সকাল সাড়ে দশটায় ফলাফল ঘোষণা করা হবে। এই ঘোষণাটি করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দশম শ্রেণির ফলাফলের পাশাপাশি বোর্ডটিও 2020 সালের 17 জুলাই ক্লাস দ্বাদশ বোর্ডের ফলাফল ঘোষণা করতে চলেছে।

যে শিক্ষার্থীরা দশম এবং দ্বাদশ বোর্ডের পরীক্ষায় অংশ নিয়েছে তারা তাদের ওয়েবসাইটে অফিসিয়াল ওয়েবসাইটে (results.shiksha) পরীক্ষা করতে পারে। তাদের ফলাফলগুলি পরীক্ষা করতে, শিক্ষার্থীদের লগইন প্যানেলে প্রয়োজনীয় লগইন শংসাপত্র প্রবেশ করতে হবে, তারপরে জমা ট্যাবে ক্লিক করুন। ফলাফলটি নতুন ওয়েবপৃষ্ঠায় উপস্থিত হবে, পৃষ্ঠাটি সংরক্ষণ করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য একই অনুলিপি রাখবেন।

ডাব্লুবিবিএসই শ্রেণির দশম পরীক্ষা ১৮ থেকে ২  ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছিল, পশ্চিমবঙ্গ উচ্চ মাধ্যমিক শিক্ষা কাউন্সিল (ডাব্লুবিসিএইচসি) ১২ থেকে ২  ফেব্রুয়ারী পর্যন্ত দ্বাদশ শ্রেণি পরীক্ষা করেছে। এ বছর মধ্যমিক পরীক্ষায় প্রায় ১০,১ the,৮৮৮ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। এই বছর এবং তাদের মধ্যে 5,76,009 জন মেয়ে। (INDIAONLINE)

21 Days ago
Advertise Here