আজ হরিদ্দ্বারে অরুণ জেলির অস্থিগুলি বিতর্কিত হয়েছে

News

ভারতীয় জনগণের (আশেপাশের) পার্শ্ববর্তী নেতৃবৃন্দ এবং পূর্ব বিতরণ কর্ণ অরুণ জেলির অস্থি আজ হরিদ্বারে গঙ্গা নদীতে সরানো যায়। সোমবার দুপুর ১২ টা ১২ মিনিট অরুণ জেলির অস্টিরিজদের হরিদ্বার লে জয়া পোস্ট।

আমাদের পরিবারের অ্যাসিটি ভ্যাচার্জন একই সময়ে তাঁর পরিবারের লোকজনের সাথে তাঁর মৃত্যুর আশপাশে থাকে उपस्थित বিয়ারের দিল্ল্লির নিগমবোধ ঘাট অরুণ জিটাল শেষ সংস্কৃতিতে পোস্ট করা হয়েছে।

অরুণ জেটলি তার বেতে রোহন নে মুখাখিন দি থ। এই সময়ের কেন্দ্রীয় গৃহস্থ অমিত শাহ, রক্ষা কর্ণ রাজনাথ সিং এর সাথে অনেক বড় অংশ রয়েছে।

পূর্ব অর্থ মন্ত্রীর অরুণ জেলিটির চূড়ান্ত সংস্কৃতিতে সমস্ত লোকের ডেটা নাম রাখা হয়েছে। অরুণ জেলির অস্তিত্বগুলি বিতর্কিত হওয়ার পরে হরিদ্বারের নিকটবর্তী হরি প্যাডির দ্বিপক্ষে তার শ্রদ্ধাঞ্জলি বিভাগের কাহিনীও রয়েছে।

এই প্রেমের বিষয়বস্তুতেও সমস্ত প্রবীণ নেতাদের অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা নেই। অনুগ্রহ করে বলুন যে অরুণ জেলিটের দেহন্ত শনিবারের দিনল্লি অবস্থান অম্বস হয়েছে, আমরা 66 বছর শুরু হয়েছে। উন্ডহেন সাসস গ্রহণের সময়সীমার আগেই 9 আগস্টের এসমস অ্যাস্প্যাটালিনে তদন্ত করতে লাগল।

প্রথম প্রথম বছর তাদের কিডনিও ট্রান্সপ্ল্লেন্টের থিয়েড হয়েছে, তার পরে তিনি রাজনীতি থেকে তৈরি করেছেন থ্রি। (IMPUT FROM NEWS VIEW MEDIA NETWORK)

Download Our Free App