आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

আব তেরী বারী: যুজবেন্দ্র চাহাল কুলদীপ যাদবকে হতাশ পাণ্ড্যর বাগদানের পরে উত্যক্ত করলেন

News

নয়াদিল্লি: বাঁহাতি চীনম্যান তার ব্যস্ততার জন্য অলরাউন্ডার হার্দিক পাণ্ড্যকে অভিনন্দন জানানোর পর তার সতীর্থ কুলদীপ যাদবের পা টানলেন ভারতের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল।

বুধবার, পান্ড্যা সার্বিয়ান অভিনেত্রী নাটাসা স্টানকোভিচের সাথে তাঁর বাগদানের ঘোষণা করেছিলেন। এই দম্পতি, যা বেশ কিছুদিন ধরে ডেটিং করছেন, তাদের বাগদান অনুষ্ঠানের ছবিগুলি শেয়ার করতে তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে নিয়েছিলেন যা থাইল্যান্ডের একটি ইয়টে অনুষ্ঠিত হয়েছিল।

"মাই তেরা, তুই মেরী জান, সারা হিন্দুস্তান (আমি তোমার, তুমি আমার এবং গোটা জাতি এটি জানে)। 01.01.2020 # ব্যর্থ," পণ্ড্য তার ইনস্টাগ্রাম প্রোফাইলে লিখেছিলেন যেখানে এই দম্পতি তাদের বাগদান উদযাপন করতে দেখা গেছে।

ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন
মাই তেরা, তুই মেরি জান, সারা হিন্দুস্তান। 01.01.2020 # আটকে আছে

হার্ডিক পান্ড্য দ্বারা পোস্ট করা (@ হার্ডিকপান্ড্যা93) 1 জানুয়ারী, 2020 সকাল 4:02 এ পিএসটি

"লক্ষ লক্ষ ভধাইয়ান।" (অনেক অনেক অভিনন্দন), "তাঁর ভারত সতীর্থকে অভিনন্দন জানাতে কুলদীপ লিখেছিলেন। তবে চাহাল কুলদীপের মন্তব্যের জবাব দিয়ে লিখেছিলেন" আব তেরে বাড়ি "।

ভক্তরা ভারতীয় যুগলদের দেওয়া মন্তব্যে নজরদারি করেছিলেন এবং কুলদীপের পা টানতে চাহালকে ট্রল করেছিলেন।

হার্দিক পিঠের চোট থেকে সুস্থ হয়ে উঠছেন এবং যথাক্রমে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজটি মিস করেছেন।

অলরাউন্ডারকে নিউজিল্যান্ড সফরের জন্য ভারত ‘এ’ দলে নাম দেওয়া হয়েছে, যা ভারতীয় দলে প্রত্যাবর্তনের পথ সুগম করেছে। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

180 Days ago

Download Our Free App

Advertise Here