आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

আমরা পুরোপুরি খেলতে পেরেছি, অস্বীকারে বাঁচতে পারি না: কিউইসের বিপক্ষে টেস্ট সিরিজ হেরে কোহলি

News

খ্রিস্টচর্চ: হতাশ বিরাট কোহলি সোমবার স্বীকার করেছেন যে দুটি দলই টেস্ট সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে তার দলকে "পুরোপুরি ছাপিয়ে গেছে" এবং প্রতিকূল অবস্থার বিরুদ্ধে লড়াই করতে "যথেষ্ট সাহসী না হওয়ার" কথা তারা অস্বীকার করে বাঁচতে পারে না।

দুই টেস্টের সিরিজে ভারতীয় ব্যাটিং পুরোপুরি ঝাঁপিয়ে পড়েছিল এবং অধিনায়ক বলেছিলেন যে প্যাকেজভিত্তিক সময় নিয়ে টিম ম্যানেজমেন্টকে সময়সীমাবদ্ধতা সত্ত্বেও সমাধান খুঁজতে হবে।

"এই সিরিজে আমরা কীভাবে খেললাম তা নিয়ে স্পষ্টতই বেশ হতাশ। আমার মনে হচ্ছে আমরা এই সিরিজে পুরোপুরি খেলতে পেরেছি," এখানে দ্বিতীয় টেস্টে সাত উইকেটের পরাজয়ের পরে ভারতীয় অধিনায়ক তার মূল্যায়নে সৎ ও সরল ছিলেন।

"আমরা অবশ্যই দল হিসাবে যে ধরণের ক্রিকেট খেলি তা খেলিনি। এখান থেকে দূরে সরিয়ে নেওয়ার বিষয়টি হ'ল ভুল কাজ থেকে বিরত থাকা এবং পরিবর্তে তাদের সরাসরি সম্বোধন করা, অস্বীকার করা উচিত নয়।" মো।

ঠিক কী ভুল হয়েছে তা নির্দেশ করতে জিজ্ঞাসা করতে গিয়ে কোহলি মনে করেছিলেন প্রতিকূল পরিস্থিতিতে সিরিজের প্রতি দৃষ্টিভঙ্গি "আদর্শ নয়"।

"আমি মনে করি যতদূর আমি উদ্বিগ্ন, এবং যতদূর আমি ঘটনা ঘটতে দেখেছি, আমাদের জন্য এই সিরিজটি আদর্শ ছিল না। আমরা যথেষ্ট ইতিবাচক ছিলাম না। মুহুর্তগুলিতে আমরা যথেষ্ট সাহসী ছিলাম না, যা আমরা করেছি অতীত। দক্ষতা আপনার মানসিকতাকে অনুসরণ করে, তার মতো সহজ ""

তবে, ২০১২ বিশ্বকাপের সেমিফাইনালে ব্ল্যাক ক্যাপসের কাছে এবং দুটি সিরিজ সাদা এবং লাল বল ফর্ম্যাটে হেরে নিউজিল্যান্ডকে ভারতের "বুগি দল" বলা পছন্দ করেননি।

"আমি নিশ্চিত যে সফরের প্রথমার্ধে কেউ এই কথা বলছিল না," টি-টোয়েন্টি সিরিজে নিজের দলের 5-0 ব্যবধানে জয়ের কথা উল্লেখ করে তিনি বলেছিলেন।

"একটি টেস্ট সিরিজ পরাজয় এবং একটি সেমিফাইনাল হেরে আপনি কেবল দলকে দলে দলে পরিণত করতে পারবেন না। তারা সেদিন এবং এই টেস্ট সিরিজে আরও ভাল ক্রিকেট খেলেছিল, এবং এটি মেনে নিতে কোনও লজ্জা নেই।"

"আমরা কোনও দলকে ট্যাগ করে বা কোনও বোজি দলের নাম বা এরকম কিছু রেখে কোনও বিতর্ক তৈরি করার চেষ্টা করছি না," অধিনায়ক অবশ্যই আনন্দিত হননি।

তবে দলের খেলাধুলার পরিমাণ বিবেচনা করে ত্রুটিগুলি মেটাতে কি যথেষ্ট সময় আছে ?.

"এটি দেখার দুটি উপায় আছে I আমি বরং অনেকটাই মাঝখানে থাকব এবং মাঝখানে খুব বেশি সময় না দেওয়ার চেয়ে এবং খেলার আসার অপেক্ষা করার চেয়ে সেই জিনিসগুলি সংশোধন করার চেষ্টা করব যাতে আপনি এটি সংশোধন করেছেন কিনা তা নির্ধারণ করতে পারেন বা না, "বলেছেন কোহলি।

"প্রচুর ক্রিকেট খেলার সুবিধা হ'ল আপনি যদি কিছু নিয়ে কাজ করে থাকেন তবে আপনার সরাসরি প্রচুর চেষ্টা করার চেষ্টা রয়েছে এবং সরাসরি চালিয়ে যেতে পারেন It's এটি যেভাবে আপনি এটি দেখেন way আমি যেমন বলেছি, এটি ভারসাম্যপূর্ণ হওয়া দরকার ither আপনি অতিরিক্ত চিন্তাভাবনা করেন না বা অস্বীকার করবেন না be এটি বিভিন্ন লোকের জন্য আলাদাভাবে কাজ করে। "

এই দলটি সংশোধন করতে পারে এমন নির্দিষ্ট ভুল সম্পর্কে জানতে চাইলে কোহলি বলেছিলেন যে মনের স্বচ্ছতা সবচেয়ে গুরুত্বপূর্ণ।

"ব্যাটিং ইউনিট হিসাবে আমরা কিছু (স্পষ্টতা) করতে ব্যর্থ হয়েছি এবং আমি সত্যই বিশ্বাস করি যে প্রথম দিন থেকেই আমরা প্রথম টেস্টের শর্ত অনেকটাই তৈরি করেছিলাম: উচ্ছ্বসিত, যে পিচে আমরা কখনও কথা বলিনি। এই জিনিস আগে। "

"আপনি যদি নিজের মাথার স্পষ্ট না হন তবে পা নাড়াতে পারবেন না, শটটি খেলবেন কি না, আপনি বলটি ছেড়ে দিন বা বল খেলবেন কিনা তা আপনি নিশ্চিত নন। আমি মনে করি এই ধরণের জিনিসগুলি ক্রপ হতে পারে, এবং যা এই সিরিজে আমাদের গেমটিতে ক্রিপ্ট করেছে It's এটি এমন কিছু যা আমরা ইতিমধ্যে স্বীকৃত হয়েছি, "তিনি যোগ করেছেন। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

202 Days ago

Download Our Free App

Advertise Here