आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

আসাম বোর্ডের 12 ম ফলাফলের সম্ভাব্য ফলাফল 25 জুনের মধ্যে

News

গুয়াহাটি: আসাম উচ্চ মাধ্যমিক শিক্ষা কাউন্সিল জানিয়েছে যে ২৫ শে জুন, ২০২০ সালের মধ্যে নৌকা বোর্ডের ফলাফল প্রকাশ করতে চলেছে। গত বছর ২৫ মে ফলাফল ঘোষণা করা হয়েছিল। লকডাউনের কারণে উত্তর স্ক্রিপ্টগুলির মূল্যায়নে দীর্ঘায়িত বিলম্ব হ'ল এই বছর ফলাফল প্রকাশ।

কাউন্সিলের সেক্রেটারি মনোরঞ্জন কাকাতি বলেছিলেন, "প্রচলিত শর্তের ভিত্তিতে আমরা বলতে পারি যে দ্বাদশ শ্রেণির রাজ্য বোর্ডের পরীক্ষার ফলাফল ২৫ শে জুনের মধ্যে ঘোষিত হতে পারে। লকডাউন নিয়মে শিথিল হওয়ার পরে মূল্যায়নের ক্ষেত্রে যথেষ্ট অগ্রগতি হয়েছে উত্তর স্ক্রিপ্টগুলি। প্রায় 15 টি মূল্যায়ন অঞ্চলগুলি চেকিং সম্পন্ন করেছে এবং আমরা আশাবাদী যে 10 মে এর মধ্যে সমস্ত 48 টি অঞ্চল তাদের কাজ শেষ করবে। "

চলতি বছরে প্রায় ২.৩৩ লক্ষ পরীক্ষার্থী দ্বাদশ শ্রেণির পরীক্ষায় অংশ নিয়েছে এবং এ বছর আসামের প্রায় 77 77২ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। উত্তর স্ক্রিপ্টগুলির মূল্যায়ন ফেব্রুয়ারি-শেষ থেকে 48 মূল্যায়ন জোনে শুরু হয়েছিল। যদিও মার্চের শেষার্ধে লকডাউন ঘোষণার সময় 70০% মূল্যায়ন সম্পন্ন হয়েছিল, বেশিরভাগ অঞ্চল পরিষদের নির্ধারিত 12 এপ্রিলের সময়সীমা পূরণ করতে পারেনি।

এসইবিএর র্ধ্বতন কর্মকর্তা জানান, দশম উত্তরের স্ক্রিপ্টগুলির মূল্যায়ন 95% সম্পন্ন হয়েছে এবং লকডাউন চলাকালীন, সমস্ত অসুবিধা সত্ত্বেও, বাকী 5% কাজ সম্পন্ন হয়েছিল। তবে, আসামের মাধ্যমিক শিক্ষাবোর্ড, (সেবা) দশম শ্রেণির ফলাফল ঘোষণার তারিখ চূড়ান্ত করার মতো অবস্থানে নেই, "। (INDIA ONLINE)

59 Days ago

Download Our Free App

Advertise Here