Best for small must for all

উত্তর প্রদেশে 100+ বিদেশী তাবলিগ বুক করা হয়েছে

News

নয়াদিল্লি: ভিসা বিধি লঙ্ঘন এবং তাবলিগী জামায়াত কর্মকাণ্ডে অংশ নেওয়ার জন্য একশো বিদেশি বিদেশীর বিরুদ্ধে উত্তরপ্রদেশ পুলিশ ২৩ টির মতো এফআইআর দায়ের করেছে, মন্ত্রিপরিষদ সচিব রাজীব গৌবা বুধবার সমস্ত কর্তৃপক্ষকে ট্রেসিং ও ব্যবস্থা গ্রহণে দৃ be় থাকার আদেশ দিয়েছেন। জামায়াত কর্মীরা।

গৌবা রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিকে তাবলীগী জামায়াতের নিজামুদ্দিন জামাতের সকল অংশগ্রহণকারীদের যোগাযোগের সন্ধান "যুদ্ধের ভিত্তিতে" চালুর নির্দেশ দিয়েছেন। তিনি অংশগ্রহণকারীদের সমস্ত যোগাযোগের নিবিড় ট্রেসিংয়েরও আহ্বান জানান।

পরিস্থিতিটির মাধ্যাকর্ষণ বিবেচনা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীদের সাথে কথা বলতে পারেন তাদের উত্সাহী কাজের জন্য বোর্ডে নেওয়ার জন্য। প্রতিবেদন অনুসারে, রাজ্য জুড়ে কর্তৃপক্ষ নিজামুদ্দিনের মণ্ডলীতে অংশ নেওয়া .,০০০ জনের বেশি লোককে সনাক্ত করেছে।

সমস্ত রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলির চিফ সেক্রেটারি এবং ডিজিপিদের সাথে একটি ভিডিও কনফারেন্স আহ্বানের সময় মন্ত্রিপরিষদ সচিব রাজ্য ও ইউটি কর্তৃপক্ষকে দেশের যে কোনও ধর্মীয় জামাত অনুষ্ঠিত না হয় তা নিশ্চিত করার জন্য বলেছিলেন। যদি খুঁজে পাওয়া যায় তবে আয়োজকদের অবশ্যই একটি লোহার হাত দিয়ে কাজ করতে হবে।

সূত্রের খবর অনুযায়ী, দেশের সিনিয়র সর্বাধিক আমলাতন্ত্র ভিসার নিয়ম লঙ্ঘনের জন্য বিদেশী তাবলিগীদের বিরুদ্ধে মামলা দায়েরেরও আদেশ করেছিলেন। গৌবা তাবলিগিসের নিবিড় যোগাযোগের জন্য রোডম্যাপটি ভাগ করেছেন। একজন প্রবীণ কর্মকর্তা বলেন, নিজামউদ্দিন মারকাজের সকল অংশগ্রহণকারীকে সন্ধান করা সর্বাধিক অগ্রাধিকার, এবং রাজ্য সরকারগুলিকে অবশ্যই সময় হারাতে হবে না।

শীঘ্রই দরিদ্রদের জন্য নগদ
সমাজের দরিদ্র ও দুর্বল অংশগুলি খাদ্যশস্যের প্রবেশের ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হওয়ার খবর পেয়ে মন্ত্রিপরিষদ সচিবরা আগামী সপ্তাহের মধ্যে রাজ্যগুলিকে প্রধানমন্ত্রী গরিব কল্যাণ যোজনা বাস্তবায়নের জন্য বলেছিলেন। কর্মকর্তারা বলেছিলেন, "এতে উপকারভোগীদের নিকট বড় নগদ স্থানান্তর জড়িত থাকবে।" (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

401 Days ago

Download Our Free App

Advertise Here