Best for small must for all

এসএসসি এসআই দিল্লি পুলিশ, সিএপিএফ, সিআইএসএফ মেডিকেল পরীক্ষার সময়সূচি ২০২০ প্রকাশিত হয়েছে

news

স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) এসএসসি এসআই 2018 রিভিউ মেডিকেল পরীক্ষার (আরএমই) সম্পর্কিত একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে, আপিল কর্তৃপক্ষ কর্তৃক যাদের আবেদন গৃহীত হয়েছে তাদের রিভিউ মেডিকেল পরীক্ষা (আরএমই) ২৩ শে নভেম্বর থেকে ২০ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত নির্ধারিত রয়েছে।

পর্যালোচনা মেডিকেল পরীক্ষা নোডাল এজেন্সি অর্থাৎ সীমান্ত সুরক্ষা বাহিনী (বিএসএফ) দ্বারা পরিচালিত হবে। পরীক্ষা সম্পর্কে সম্পূর্ণ সময়সূচি পেতে, বিএসএফ bsf.gov.in এ বর্ডার সিকিউরিটি ফোর্সের অফিসিয়াল ওয়েবসাইটটি দেখুন। আরএমই দিল্লি পুলিশ, সিএপিএফ, এবং সিআইএসএফ পরীক্ষায় সহায়ক সহ-উপ-পরিদর্শকগণ, 2018 এর প্রার্থীদের জন্য পরিচালিত হবে।

দিল্লি পুলিশ, সিএপিএফ এবং এসআইএসএফ পেপার 2 এ সহকারী উপ-পরিদর্শক হিসাবে এসএসসি উপ-পরিদর্শক হিসাবে যোগ্য প্রার্থীরা এসএসসি এসআই পর্যালোচনা মেডিকেল পরীক্ষায় অংশ নিতে পারবেন।

এসএসসি এসআই মেডিকেল পরীক্ষায় চোখের চেক এবং অন্যান্য স্বাস্থ্য পরীক্ষা থাকবে। সর্বনিম্ন নিকটতম দর্শনটি N6 (আরও ভাল চোখ) এবং এন 9 (খারাপ চোখ) হওয়া উচিত। সর্বনিম্ন দূরবর্তী দর্শনটি 6/6 (ভাল চোখ) এবং 6/9 (খারাপ চোখ) হওয়া উচিত। ডান হাতের ব্যক্তিটিতে ডান চোখটি আরও ভাল চোখ এবং তদ্বিপরীত।

মানগুলি চশমা দ্বারা কোনও ধরণের ভিজ্যুয়াল সংশোধন ছাড়াই হওয়া উচিত। প্রার্থীর অবশ্যই হাঁটু, সমতল পা, ভেরিকোজ শিরা বা চোখে স্কুইন্ট থাকতে হবে না। তাদের অবশ্যই মানসিক ও শারীরিক সুস্বাস্থ্যের মধ্যে থাকতে হবে এবং কর্তব্যগুলির দক্ষ কার্য সম্পাদনের ক্ষেত্রে হস্তক্ষেপের সম্ভাবনা থাকা কোনও শারীরিক ত্রুটি থেকে মুক্ত থাকতে হবে। (INDIAONLINE)

100 Days ago

Download Our Free App

Advertise Here