आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

কভিড -১৯: প্রধানমন্ত্রী মোদী অন্যদের মধ্যে গাঙ্গুলি, টেন্ডুলকার, কোহলি এবং শেবাগের সাথে কথা বলবেন

News

নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি, শচীন তেন্ডুলকর, বীরেন্দ্র শেবাগ, এবং বিরাট কোহলির মতো বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্বদের সাথে কথা বলছেন কারণ তিনি জনগণের কাছে পৌঁছানোর যথাসাধ্য চেষ্টা করেছেন কারণ দেশটি করোনভাইরাস মহামারী নিয়ে লড়াই করছে।

আইএএনএসের সাথে কথা বললে, উন্নয়নের বিষয়ে সূত্র জানিয়েছে যে প্রধানমন্ত্রী এই কঠিন সময়ে দেশের প্রতিটি নাগরিকের কাছে পৌঁছানোর চেষ্টা করার কারণে তিনি সারাদেশের বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্বদের সাথে কথা বলবেন।

"প্রধানমন্ত্রী কেবল গাঙ্গুলি, তেন্ডুলকর, কোহলির মতো নয় বলে একটি সম্মেলন আহ্বান করবেন। এতে অন্যান্য ক্রীড়া ব্যক্তিত্বও থাকবে যারা তারপরে এগিয়ে যেতে পারবে এবং দেশটির বিরুদ্ধে লড়াইয়ের সাথে সাথে নিরাপদ থাকার এবং বাড়ির অভ্যন্তরে থাকার বার্তাটি গ্রহণ করতে পারবে। মহামারী, "সূত্রটি জানিয়েছে।

ক্রিকেট এবং আইপিএল নিয়ে আলোচনা হবে কিনা জানতে চাইলে সূত্রটি বলেছিল: "যদি আপনি জিজ্ঞাসা করছেন আইপিএলের ভাগ্য ডেকে আনা হবে, তা হবে না।"

ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩ তম আসরের আয়োজক অক্টোবরে-নভেম্বর উইন্ডোটির দিকে নজর রাখছে যা ১৫ ই এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে। তবে আইসিসি সিদ্ধান্ত নেয় তবেই এই পদক্ষেপ সম্ভব হবে। বছরের পরের অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে দিন।

খেলাধুলা মন্ত্রী কিরেন রিজিজু আগে বলেছিলেন যে, বিসিসিআই যখন ক্রিকেট সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে, মহামারীটি এমন একটি বিষয় যা দেশের নাগরিকদের জীবনে প্রত্যক্ষ প্রভাব ফেলে। আইপিএল ফ্র্যাঞ্চাইজিরা সিদ্ধান্ত নিয়েছে যে ১৪ ই এপ্রিল বা তার পরে সরকার নতুন পরামর্শ উপস্থাপনের পরেই তাদের পরবর্তী বৈঠক হবে। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

170 Days ago
Advertise Here