করণ সিং গ্রোভার স্ত্রী বিপাশার জন্মদিনে প্রিয় পোস্ট পোস্ট করেছেন

News

অভিনেত্রী বিপাশা বসু মঙ্গলবার এক বছর বড় হয়েছিলেন, এবং তাঁর স্ত্রী করণ সিং গ্রোভার তাঁর প্রতি প্রেম বর্ষণ করার কোনও সুযোগ ছাড়ছেন না।

সোশ্যাল মিডিয়ায় গিয়ে করণ, যিনি বর্তমানে মালদ্বীপে বিপাশার সাথে ছুটি কাটাচ্ছেন, তার জন্য একটি আবেগময় নোট পোস্ট করেছেন।

"আপনাকে আমার খুব প্রিয় শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাবেন আমার প্রিয়তম মিষ্টি বাচ্চা বম্বি পাই বানর রাজকন্যা! @ বিপাশাবাসু the মহাবিশ্ব আপনাকে অসীম প্রাচুর্য, আনন্দ, ভালবাসা এবং সাফল্যের সাথে সজ্জিত করুক !!! আপনি যে উজ্জ্বল আলোকিত আলো এবং উজ্জ্বল উজ্জ্বল হোন! প্রতিটি অতিবাহিত দিনের সাথে! আপনি আমাদের সকলের জন্য God'sশ্বরের উপহার বিশেষত আমার! আমার ভালবাসার জন্মের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, "তিনি ইনস্টাগ্রামে লিখেছিলেন।

ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন
আপনাকে আমার খুব প্রিয় শুভ জন্মদিন আমার প্রিয়তম মিষ্টি ছোট্ট বুম্বি পাই বানর রাজকন্যা! @ বিপাশাবাসু মহাবিশ্ব আপনাকে অসীম প্রাচুর্য, আনন্দ, ভালবাসা এবং সাফল্যের সাথে সজ্জিত করুক !!! আপনি যে উজ্জ্বল জ্বলজ্বল আলো এবং প্রতিটি উত্তীর্ণ দিনের সাথে উজ্জ্বল উজ্জ্বল হন! আপনি আমাদের বিশেষত আমার সবার জন্য godশ্বরের উপহার! আমার ভালবাসা জন্মগ্রহণ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ!

করণ সিং গ্রোভার (@ আইয়ামক্সগোফিশিয়াল) দ্বারা পোস্ট করা একটি পোস্ট পোস্ট করেছেন, জানুয়ারী 6, 2020 সকাল 11:10 এ পিএসটি

পোস্টের পাশাপাশি করণ বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন যাতে দুজনকে হাসি ভাগাভাগি করে একে অপরকে গুঁড়িয়ে দিতে দেখা যায়।

কাজের ফ্রন্টে, দু'জন, যিনি ২০১ 2016 সালে বিয়ে করেছিলেন, তাদের আসন্ন ছবি "আড়ত" ছবিতে স্ক্রিন স্পেস ভাগ করতে দেখা যাবে। এর আগে তারা ‘একা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। (AIR NEWS)

41 Days ago