Best for small must for all

কিংবদন্তি সংগীতশিল্পী এস পি বালাসুব্রাহ্মণ্যমকে রাষ্ট্রীয় সম্মানের সাথে শায়িত করা হয়েছে

News

কিংবদন্তি প্লেব্যাক সংগীতশিল্পী এসপি বালাসুব্রাহ্মণ্যমের মৃতদেহকে তামিলনাড়ু রাজ্যের পুলিশ সম্মানের সাথে সমাধিস্থ করা হয়েছে। আজ বিকেলে চেন্নাইয়ের প্রায় ৪৫ কিলোমিটার দূরে তিরুভল্লুর জেলার থমারাইপাক্কামে তাঁর ফার্মহাউসে দাফন করা হয়েছে। তাঁর পুত্র এসপিবি চরণ অনুষ্ঠানটি সম্পাদন করেছেন। সংবেদন সহকারে হাজার হাজার লোক তাকে বিদায় জানান.
এআইআর সংবাদদাতা জানিয়েছেন, গতকাল তাঁর চেন্নাইয়ের বাসভবনে এই কিংবদন্তির মরণশীল অবশেষ রাখা হয়েছিল, তখন বেশ কয়েকজন নেতা ও চলচ্চিত্র ব্যক্তিত্ব তাকে শেষ শ্রদ্ধা জানায়। সেখানে জড়ো হওয়া জনগণের অনিশ্চিত ভিড় নিয়ন্ত্রণে পুলিশকে কঠোর সময় দিয়েছে প্রবীণ গায়কের শেষ ঝলক দেখতে। পরে, যখন ঝুড়িটি বহনকারী ভ্যানটি ফার্মহাউসে চলে গেল, তখন আরও কয়েক হাজার মানুষ রাস্তার পাশে লাইনে দাঁড়িয়ে ফুলের পাপড়ি বর্ষণ করলেন। থমরাইপকমের ফার্মহাউসে জনসাধারণকে ভিড় নিয়ন্ত্রণে নিয়ন্ত্রণ করা হয়েছিল। তাঁর পুত্র এসপিবি চরণ শেষ রীতিতে নেতৃত্ব দিয়েছিলেন

পুরোহিতরা এই অনুষ্ঠানগুলি সম্পাদন করার পরে, আনুষ্ঠানিক পুলিশ 72-বন্দুকের সালাম দেয় এবং কিংবদন্তি গায়কের মৃতদেহ সমাহিত করা হয়। এসপিবি যে দুর্দান্ত কিংবদন্তির মিষ্টি এবং যাদুকরী কণ্ঠে গান শুনে তিন শতাধিক প্রজন্মের মানুষ বড় হয়েছিলেন। লক্ষ লক্ষ লোক তাঁর গানে ব্যক্তিগত জীবনে মাইলফলক চিহ্নিত করে। গানের সমুদ্র তার wavesেউ থামিয়ে দিয়েছে। যাইহোক, তিনি তৈরি করেছেন যে বাদ্যযন্ত্রগুলি কয়েকশো বছর ধরে কয়েক মিলিয়ন মানুষের কানে ফিরে আসবে। (IMPUT FROM AIR)

156 Days ago

Download Our Free App

Advertise Here