'খারাপ লাগছে': পূর্ব-পশ্চিম মেট্রো করিডোর লঞ্চে আমন্ত্রিত না হওয়ার বিষয়ে মমতা

News

কলকাতা: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শুক্রবার পূর্ব-পশ্চিম মেট্রো করিডোরের উদ্বোধনে আমন্ত্রিত না হয়ে ছাতা নিয়েছিলেন এবং জোর দিয়েছিলেন যে তিনি যখন রেলমন্ত্রী থাকাকালীন প্রকল্পটি অনুমোদনের জন্য তাঁর দলকে "অশ্রু ঝরতে হয়েছিল"।

বৃহস্পতিবার গণপরিবহনের পরিবহণ নেটওয়ার্কের পূর্ব-পশ্চিম করিডোরের প্রথম পর্যায়ের পতাকাটি রেলপথ মন্ত্রী পীযূষ গোয়াল দ্বারা প্রকাশ করা হয়েছিল, তবে আমন্ত্রিতদের তালিকায় বন্দ্যোপাধ্যায়ের নাম প্রকাশ না হওয়ার পরে টিএমসি এই অনুষ্ঠানটি মিস করেছিল।

রাজ্য বিধানসভায় ব্যানার্জি বলেছিলেন, "আমরা পূর্ব-পশ্চিম মেট্রো প্রকল্পের জন্য কঠোর পরিশ্রম করেছি। এর জন্য (অনুমোদনের) জন্য আমাদের আক্ষরিক অশ্রু বর্ষণ করতে হয়েছিল। আমাকে উদ্বোধনের বিষয়ে অবহিত করা না হওয়ায় আমার খারাপ লাগছিল।"

তিনি ২০০৯-২০১১ থেকে রেলমন্ত্রী ছিলেন।

মেট্রো প্রকল্পের প্রথম পর্যায়ে একটি 4 সংযোগ করা হয়।

নগরীর আইটি হাব - সল্টলেক স্টেডিয়ামের সাথে সল্টলেকের সেক্টর ভি এর মধ্যে ৮৮-২০ কিমি দীর্ঘ অঞ্চল।

"রাজনৈতিক দূষণ" ছড়িয়ে দেওয়ার জন্য পশ্চিমবঙ্গে বিরোধী দলগুলির সমালোচনা করে মুখ্যমন্ত্রী বিজেপির সামনে সিপিআই (এম) এবং কংগ্রেসকে "রাজনৈতিকভাবে আত্মসমর্পণ" করার জন্য তীব্র সমালোচনা করেছিলেন।

তিনি বলেন, "কংগ্রেস যত বেশি সিপিআই (এম) এর নিকটবর্তী হবে, ততই তার খ্যাতি হ্রাস পাবে। আঞ্চলিক দলগুলি যেখানেই শক্তিশালী সেখানে কংগ্রেসের আক্ষরিক অস্তিত্ব নেই।"

ব্যানার্জি আরও বলেছিলেন যে তিনি অন্যান্য মুখ্যমন্ত্রীদের কাছে চিঠি লিখবেন এবং তাদের এনপিআর অনুশীলন না করার জন্য অনুরোধ করবেন, কারণ এটি এনআরসি'র "প্রস্তাবনা"। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

13 Days ago

Download Our Free App