आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

গত 24 ঘন্টার মধ্যে 15 হাজারেরও বেশি মানুষ করোনাভাইরাস থেকে উদ্ধার হয়েছে

News

সরকার আজ জানিয়েছে, সিওভিআইডি 19 থেকে এখন পর্যন্ত মোট চার লাখ 39 হাজার 947 জন মানুষ পুনরুদ্ধার করেছেন এবং দেশে পুনরুদ্ধারের হার 61১.১৩ শতাংশে উন্নীত হয়েছে। গত ২৪ ঘন্টা একাই ১৫ হাজার ৫১৪ জন সুস্থ হয়েছেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে COVID-19-এর মোট 22 হাজার 252 টি নতুন কেস পাওয়া গেছে। একদিনে 467 জন মারা গেছেন। দেশব্যাপী এই সংখ্যা ২০ হাজার ১ 160০ জন নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। বর্তমানে দেশে করোনার সক্রিয় সংখ্যার সংখ্যা দুই লাখ 59 হাজার 557।

এদিকে, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল রিসার্চ, আইসিএমআর জানিয়েছে যে গত 24 ঘন্টার মধ্যে দেশের বিভিন্ন পরীক্ষাগার দ্বারা করোনার ভাইরাসের নমুনার মোট দুই লাখ 41 হাজার 430 টি পরীক্ষা করা হয়েছিল। এ পর্যন্ত এক কোটি দুই লাখ ১১ হাজার ৯২ টি পরীক্ষা নেওয়া হয়েছে।

আইসিএমআর সরকারী ও বেসরকারী পরীক্ষাগারগুলিকে অনুমোদন দিয়ে তার পরীক্ষার সুবিধাগুলি বাড়িয়ে দিচ্ছে। এখন পর্যন্ত, ভারত জুড়ে মোট এক হাজার একশত পঞ্চাশটি ল্যাবরেটরিগুলিতে V৯৩ টি সরকারী পরীক্ষাগার এবং ৩২২ টি বেসরকারী পরীক্ষাগার চেইন সহ সিওভিডি -১৯ পরীক্ষা পরিচালনার অনুমোদন দেওয়া হয়েছে। (IMPUT FROM AIR )

28 Days ago
Advertise Here