Best for small must for all

ঘূর্ণিঝড় নিভার পরবর্তী ছয় ঘন্টা ধরে গভীর নিম্নচাপে দুর্বল হয়ে পড়েছে

news

গতরাত ঘূর্ণিঝড় নিবার যে উপকূলরেখাটি অতিক্রম করেছিল তা পরবর্তী ছয় ঘন্টা আরও গভীর হতাশায় দুর্বল হয়ে পড়েছে। ভারত আবহাওয়া অধিদফতরের আবহাওয়া জানিয়েছে যে পরবর্তী ছয় ঘন্টার মধ্যে এটি আরও হতাশায় দুর্বল হয়ে পড়বে। এর প্রভাবের অধীনে, তামিলনাড়ুর উত্তর অভ্যন্তর জেলাগুলি উপকূলীয় অঞ্চলে হালকা থেকে মাঝারি বৃষ্টি হওয়ার সম্ভাবনা নিয়ে আগামী 24 ঘন্টা বিচ্ছিন্ন ভারী বৃষ্টিপাত হবে বলে আশা করা হচ্ছে।

সর্বশেষ 24 ঘন্টা, তামিলনাড়ুর কুডল্লোরে 28 সেন্টিমিটার বৃষ্টি হয়েছে। চেন্নাই গত 36 ঘন্টা 23 সেন্টিমিটার বৃষ্টি হয়েছে।
এদিকে, চেন্নাই এবং কুডলোরের কয়েকটি জায়গা স্থবির পানিতে ক্ষতিগ্রস্থ হয়েছে।

উপ-মুখ্যমন্ত্রী ও। পান্নারসেলভাম আজ সকালে চেন্নাইয়ের জলাবদ্ধ এলাকা পরিদর্শন করেছেন। মুখ্যমন্ত্রী এদাপদী পালানিস্বামী ঘূর্ণিঝড়ের ফলে যে ক্ষয়ক্ষতি হয়েছে তা পর্যালোচনা করতে আজ বিকেলে কুডলোর সফরে যাওয়ার কথা রয়েছে।

ঘূর্ণিঝড় এনআইভিএআর ভোর আড়াইটার দিকে পুডুচেরির কাছে একটি স্থলপথ তৈরি করে। সকাল সকাল 6 টা থেকে বৃষ্টি থেমে গেছে এবং এখানে এবং সেখানে কিছুটা বৃষ্টি হচ্ছে। ঘূর্ণিঝড় গাছগুলি উপড়ে ফেলেছে এবং কেন্দ্রশাসিত অঞ্চলটির কিছু অংশে জলাবদ্ধতা সৃষ্টি করেছে।
এআইআর সংবাদদাতা জানাচ্ছেন, ইন্দ্রা গান্ধী বর্গক্ষেত্র, রামধনু নগর, কৃষ্ণ নগর, ভেঙ্কটা নগর ইত্যাদি অঞ্চলে জলাবদ্ধতা ছিল water তবে যেহেতু বৃষ্টি হচ্ছে না, আজ সকাল সকাল থেকে স্থবির জল খুব দ্রুত গতিতে নামছে।

সমস্ত লাইন বিভাগগুলি সমন্বয় করে কাজ করেছে এবং পতিত গাছগুলি সরিয়েছে, পথ এবং যোগাযোগ সাফ করেছে। জাতীয় দুর্যোগ ত্রাণ বাহিনী এবং আইডিএফও ত্রাণ কার্যক্রমের সাথে জড়িত ছিল।

নৌকা ও উপকূলীয় গ্রামগুলির কোনও বড় ক্ষতি হয় না। জনগণকে নিরাপদে আশ্রয়কেন্দ্র এবং অন্যান্য নিরাপদ জায়গাগুলিতে থাকার ব্যবস্থা করা হয়েছিল এবং এখনও অবধি কোনও প্রাণহানির খবর পাওয়া যায়নি এবং সম্পত্তির খুব কম ক্ষয়ক্ষতি হয়েছে। আশ্রয়কেন্দ্রগুলিতে লোকদের আরও খাদ্য প্যাকেট সরবরাহ করা হচ্ছে।

পিডব্লিউডি এবং পৌরসভার কর্মীরা জলাবদ্ধতা নিষ্কাশনে সম্পূর্ণরূপে নিযুক্ত আছেন।

এরই মধ্যে লেফটেন্যান্ট গভর্নর ড। কিরণ বেদি, একটি হোয়াট অ্যাপ অ্যাপ্লিকেশন বার্তায় প্রশাসনের কথা শোনার জন্য পুডুচেরির লোকজনকে ধন্যবাদ জানাতে এবং তাতে বিশ্বাসী হন। (IMPUT FROM AIR)

91 Days ago

Download Our Free App

Advertise Here