Best for small must for all

জো বিডন COVID-19 নিয়ে কাজ করার জন্য 12 সদস্যের টাস্কফোর্স ঘোষণা করেছে

news

মার্কিন রাষ্ট্রপতি-নির্বাচিত জো বিডেন মহামারীটির কার্যকর প্রতিক্রিয়া ব্যক্ত করার জন্য একটি 12 সদস্যের করোনভাইরাস টাস্কফোর্স ঘোষণা করেছেন যা লক্ষ লক্ষ লোককে সংক্রামিত করেছে এবং মার্কিন অর্থনীতিকে ক্ষতিগ্রস্থ করেছে।

ডেলাওয়্যার উইলমিংটনে তাঁর বিজয় বক্তৃতায় মিঃ বিডেন বলেছিলেন যে এই মহামারী ঘুরিয়ে আনতে তিনি কোনও প্রয়াস ছাড়বেন না। তিনি বলেছিলেন, প্যানেল তার করোনভাইরাস-লড়াইয়ের পরিকল্পনাকে একটি অ্যাকশন ব্লুপ্রিন্টে রূপান্তর করবে যা বিজ্ঞানের মূল ভিত্তিতে নির্মিত হবে।

এই টাস্কফোর্সের সহ-সভাপতিত্ব করবেন প্রাক্তন সার্জন জেনারেল বিবেক মুর্তি, সাবেক খাদ্য ও ওষুধ প্রশাসন কমিশনার ডেভিড কেসলার এবং ইয়েল বিশ্ববিদ্যালয়ের জনস্বাস্থ্যের অধ্যাপক মার্সেলা নুনেজ-স্মিথ। এর মধ্যে ওবামা প্রশাসনের সাবেক স্বাস্থ্য পরামর্শদাতা ইজিকিয়েল ইমানুয়েলও অন্তর্ভুক্ত থাকবেন। মিঃ বিডেন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের তুলনায় মহামারীর প্রতি অনেক বেশি পেশীবহুল প্রতিক্রিয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

এই ভাইরাসটি যুক্তরাষ্ট্রে 9.8 মিলিয়ন মানুষকে সংক্রামিত করেছে এবং প্রতিদিনের ক্ষেত্রে সংখ্যা বাড়তে থাকায় 2 লক্ষ 37 হাজারেরও বেশি লোক মারা গেছে। (IMPUT FROM AIR)

112 Days ago

Download Our Free App

Advertise Here