आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

টেস্ট সিরিজের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করেছে

News

নয়াদিল্লি: ভারতের ক্রিকেট বোর্ড অফ নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য টিম ইন্ডিয়া (ভারত বনাম নিউজিল্যান্ড) ঘোষণা করেছে। এই সিরিজ থেকে চোটের কারণে রোহিত শর্মা অন্তর্ভুক্ত হতে পারেননি। দলে তাঁর জায়গা দেওয়া হয়েছে পৃথ্বী শকে।

একই সঙ্গে শুভমান গিলকেও দলে জায়গা দেওয়া হয়েছে। এ ছাড়া নবদ্বীপ সায়নী প্রথমবারের মতো টেস্ট দলে জায়গা পেয়েছেন। দলে ফিরেছেন উমেশ যাদব। যদিও পুরোপুরি ফিট না হয়েও ইশান্ত শর্মা দলে অন্তর্ভুক্ত হয়েছেন। দলের অধিনায়ক হবেন বিরাট কোহলির নেতৃত্বে অজিংক্যা রাহানে।

ওপেনারে মানিক আগরওয়ালকে রোহিতের জায়গায় এই সিরিজে পৃথ্বী শ সমর্থন করবে। মিডল অর্ডারে বিরাট রাহানেকে বাদে চেতেশ্বর পূজারা, শুভমান গিল এবং হনুমা বিহারী দায়িত্ব নেবেন। উইকেটের পিছনে দায়িত্ব অর্ধিধন সাহা এবং habষভ পান্তের হাতে পড়ে। দ্রুত বোলিংয়ে এবার জশপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামি উমেশ যাদব থাকবেন।

নবদীপ সায়নীকে প্রথমবারের মতো টেস্ট দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ইশান্ত শর্মা অন্তর্ভুক্ত করা হয়েছে, তবে তাকে প্রথমে নিজের ফিটনেস প্রমাণ করতে হবে। স্পিন বিভাগ আর আশ্বিন এবং রবীন্দ্র জাদেজার উপর নির্ভর করবে।

টেস্ট টিম ইন্ডিয়া: বিরাট কোহলি (অধিনায়ক), মানায়ক আগরওয়াল, পৃথ্বী শ, শুভমান গিল, চেতেশ্বর পুজারা, অজিংক্যা রাহানে (সহ-অধিনায়ক) হনুমা বিহারি, iddদ্ধিমান সাহা, habষভ পান্ত, আর আশ্বিন, রবীন্দ্র জাদেজা, জসপ্রিত বুমরাহ, উমেশ যাদব, মোহাম্মদ শামি , নবদীপ সায়নী, ইশান্ত (IMPUT FROM DASTAK TIMES)

55 Days ago

Download Our Free App