Promote your Business

ডায়মন্ড প্রিন্সেস জাহাজের সমস্ত স্থান সরিয়ে 14 দিনের পৃথকীকরণের জন্য

News

নয়াদিল্লি: ১১৯ জন ভারতীয় এবং পাঁচ বিদেশী, যারা করোনাভাইরাস-ধাক্কায় চূড়ান্ত ক্রুজ জাহাজ ডায়মন্ড প্রিন্সেসে চড়ে এসেছিলেন, তার একটি বিশেষ বিমান এখানে পৌঁছানোর পরে, এমইএ বৃহস্পতিবার জানিয়েছে যে সমস্ত উচ্ছেদকারীদের পৃথক পৃথকীকরণের জন্য ১৪ দিনের কোয়ারান্টিনে যেতে হবে মানেসরে ভারতীয় সেনাবাহিনী কর্তৃক প্রতিষ্ঠিত সুবিধা।

শ্রীলঙ্কা, নেপাল, দক্ষিণ আফ্রিকা এবং পেরু, যারা জাপানের ক্রুজে আটকা পড়েছিল, থেকে ১১৯ জন ভারতীয় এবং পাঁচ নাগরিককে নিয়ে এয়ার ইন্ডিয়ার একটি বিশেষ বিমান এখানে পৌঁছেছিল।

"এয়ার ইন্ডিয়ার বিমানটি সবেমাত্র টোকিও থেকে দিল্লিতে অবতরণ করেছে, শ্রীলঙ্কা, নেপাল, দক্ষিণ আফ্রিকা এবং পেরু থেকে ১১৯ জন ভারতীয় এবং পাঁচজন নাগরিককে নিয়েছিল যারা # সিওভিআইডি 19 এর কারণে # ডায়মন্ডপ্রিনেসে সজ্জিত ছিল। জাপানি কর্তৃপক্ষের সুবিধাকে প্রশংসা করল আপনাকে ধন্যবাদ @ "আবারও এয়ারিনডাইন," বিদেশমন্ত্রী এস জাইশঙ্কর বলেছিলেন।

১৩২ জন ক্রু ও ছয় জন যাত্রী সহ ১৩৮ জন ভারতীয় এই বিলাসবহুল ক্রুজ জাহাজে the,11১১ জন যাত্রী ছিলেন, যেটি জাপানের পাঁচ বছরের ফেব্রুয়ারিতে ভাইরাসটির জন্য ইতিবাচক পরীক্ষার পরে পরীক্ষা করে দেখা হয়েছিল।

এর মধ্যে ১ 16 জনকে করোনভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করা হয়েছিল এবং তারা চিকিত্সার জন্য জাপানে অবস্থান করবেন, এবং বাকী সবাই ভারতে প্রত্যাবাসন করা হবে। ভারত সরকার প্রত্যাবাসন সুবিধে করে চলেছে।

সর্বশেষ অফিসিয়াল তথ্য অনুসারে, বিশ্বব্যাপী COVID-19 এর 81,200 টিরও বেশি নিশ্চিত হওয়া গেছে। ৩০ হাজারেরও বেশি মানুষ এই রোগ থেকে নিরাময় করেছেন, গত ২৪ ঘন্টার মধ্যে ২,6০০ জনেরও বেশি সাফ হয়ে গেছে। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

33 Days ago

Download Our Free App