Best for small must for all

দেশজুড়ে মহা সপ্তমী ধর্মীয় উদ্দীপনা ও উচ্ছলতার সাথে পালিত হচ্ছে

news

দেশজুড়ে মহা সপ্তমী উদযাপিত হচ্ছে ধর্মীয় উত্সাহ ও উচ্ছলতায়। আজ পাঁচ দিনের দুর্গোৎসবের মহাসপ্তমী পূজা। সকালে সমস্ত মন্দির, আশ্রম এবং সম্প্রদায়ের প্যান্ডেলগুলিতে বৈদিক স্তোত্র, শঙ্খ বা শঙ্খ বাজানো এবংল পিটিয়ে এই পুজো শুরু হয়েছিল।

ত্রিপুরার সিওভিআইডি -19 মহামারী এবং কঠোর স্বাস্থ্য নির্দেশনার মধ্যে দুর্গাপূজা উত্সব অনুষ্ঠিত হচ্ছে। তবে কম সংখ্যক ভক্ত মন্দির ও প্যান্ডেল ঘুরে দেখছেন। রাজ্য জুড়ে প্রায় ২ হাজার কমিউনিটি পুজোর আয়োজন করা হচ্ছে। এআইআর প্রতিবেদক জানিয়েছে যে সকাল থেকেই গুঁড়ি গুঁড়ি গুঁড়ো বৃষ্টির মাঝে, ভক্তরা পূজা ও পুশপাঞ্জলির জন্য বিভিন্ন প্যান্ডেলে জড়ো হয়েছিল, মুখ কছিলেন এবং একে অপরের থেকে শারীরিক দূরত্ব অনুসরণ করছিলেন।

সরকার ভাইরাসটির সংক্রমণ আরও ছড়িয়ে পড়ার জন্য সমস্ত সম্প্রদায় পূজা ও জনসাধারণের জন্য কঠোর নির্দেশিকা জারি করেছে। পুলিশ সুপার শৈলেশ যাদব বলেছিলেন, একটি প্রতিরোধমূলক ব্যবস্থা হিসাবে নন কারফিউ সময়কালে বেশি জনতা এড়াতে নাইট কারফিউ তোলা হয়েছে। এছাড়াও, স্বাস্থ্যসেবা পরিচালক ডাঃ সুভাষিস দেববর্মা সকলকে কওআইডিআইডি যথাযথ আচরণ অনুসরণ করার এবং ঘরে বসে পূজা উপভোগ করার চেষ্টা করার আবেদন করেছিলেন। (IMPUT FROM AIR)

129 Days ago

Download Our Free App

Advertise Here