आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

ধন্যবাদ, প্রধানমন্ত্রী কলকাতা টেস্টের গল্প দিয়ে শিক্ষার্থীদের অনুপ্রেরণা জানানোর জন্য

news

নয়াদিল্লি: ভারতের প্রাক্তন ব্যাটসম্যান ভি.ভি.এস. শনিবার লক্ষ্মণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, যিনি তাঁর বার্ষিক 'পরিক্ষা পর্চা' ইভেন্ট চলাকালীন লক্ষ্মণ এবং রাহুল দ্রাবিড়ের মধ্যকার 37 376 রানের দুর্দান্ত পার্টনারশিপের কথা স্মরণ করিয়েছিলেন যা ভারতকে ইডেন গার্ডেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি মহাকাব্য জয়ের রেকর্ড করতে সহায়তা করেছিল। 2001 সালে কলকাতা।

"Kolkataতিহাসিক কলকাতা টেস্ট ম্যাচের গল্পটি ভাগ করে নেওয়ার জন্য এবং নবীন শিক্ষার্থীদের অনুপ্রেরণার জন্য নরেন্দ্র মোদিজি আপনাকে অনেক ধন্যবাদ। আমার পরীক্ষার প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের কাছে আমার নম্র উপদেশটি আপনার লক্ষ্যগুলি সম্পর্কে পরিষ্কার হওয়া এবং এটি ঘটানোর জন্য দৃ be় সংকল্পবদ্ধ এবং নিজেকে তুলনা না করার জন্য হবে "যে কারও সাথে," লক্ষ্মণ একটি টুইট বার্তায় বলেছেন।

২০ শে জানুয়ারী নয়াদিল্লির তাতকাতোরা স্টেডিয়ামে 'পরিক্ষা চর চর্চা' অনুষ্ঠানের তৃতীয় সংস্করণের মাধ্যমে দেশজুড়ে শিক্ষার্থীদের কাছে পৌঁছে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী তাদের অস্থায়ী অসুবিধায় ড্যামিটাইভেটেড না হওয়ার কথা বলেছিলেন।

"২০০১ সালে ইডেন গার্ডেনে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে খেলা টেস্ট ম্যাচ চলাকালীন আমাদের দল বিপর্যয়ের মুখোমুখি হয়েছিল। মানুষকে হতাশ করা হয়েছিল। তবে রাহুল দ্রাবিড় এবং ভিভিএস লক্ষ্মণের অংশীদারিত্বের কারণে আমরা যে মুহূর্তগুলিকে জয় করতে পেরেছিলাম তা কেউ ভুলতে পারে না। ফলো-অন দেওয়ার পরেও ম্যাচ, "বলেছেন প্রধানমন্ত্রী মো।

প্রধানমন্ত্রী ২০০২ সালে টেস্ট ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভাঙ্গা চোয়াল নিয়ে খেলার উদাহরণ ভারতের প্রাক্তন লেগ স্পিনার অনিল কুম্বলেরও উদ্ধৃত করেছিলেন।

কুম্বলে তার পক্ষে প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছিলেন: "পরিক্ষা চর্চা ২০২০ তে উল্লেখ করা হয়েছে বলে সম্মানিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জি আপনাকে ধন্যবাদ। প্রত্যেককে তাদের পরীক্ষা লেখার জন্য শুভেচ্ছা।" (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

65 Days ago

Download Our Free App