आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

পিভি সিন্ধু নতুন দিল্লিতে প্রধানমন্ত্রী মোদী, কিরেন রিজিজুর সাথে দেখা করেছে

news

সম্প্রতি সুইজারল্যান্ডের বিডব্লিউএফ ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জয়ী শাটলার পি ভি সিন্ধু আজ নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাত করেছেন।

একটি টুইট বার্তায় মিঃ মোদী বলেছিলেন, সিন্ধু হ'ল ভারতের গর্ব, চ্যাম্পিয়ন যিনি ঘরে সোনার এবং প্রচুর গৌরব এনেছেন। প্রধানমন্ত্রী তাকে অভিনন্দন জানিয়েছেন এবং তার ভবিষ্যত প্রচেষ্টাগুলির জন্য তার শুভেচ্ছা জানিয়েছেন।

মিসেস সিন্ধু ক্রীড়া প্রতিমন্ত্রী কিরেন রিজিজুর সাথেও দেখা করেছিলেন। এর আগে, ভারতের প্রথম ব্যাডমিন্টন বিশ্ব চ্যাম্পিয়ন পি ভি সিন্ধু গত রাতে দেশে ফিরে আসার জন্য উচ্ছ্বসিতভাবে স্বাগত জানিয়েছেন।

রবিবার সুইজারল্যান্ডের বাসেল-এ জাপানের নোজোমি ওকুহারার বাইরে থাকা অলিম্পিক রৌপ্যপদক জয়ী হয়ে জাতীয় দলের কোচ পুলেলা গোপীচাঁদকে পাশে রেখে স্পর্শ করার পর বিমানবন্দরে ভিড় করেছিলেন।

ব্যস্ত সময়সূচী সত্ত্বেও, বিমানবন্দরে সমর্থকরা এবং মিডিয়াগুলিকে স্বীকৃতি জানাতে চব্বিশ বছর বয়সী তার মুখে হাসি ফেলেছিলেন। তাঁর দিকে ছুঁড়ে দেওয়া প্রশ্নের জবাবের জবাবে বিশ্ব চ্যাম্পিয়ন বলেছিল, এটি অনেক প্রতীক্ষিত জয় এবং তিনি খুব খুশি very

পাঁচবারের বিশ্ব পদকপ্রাপ্ত এই জাতীয় সংগীত বাজলে তাঁর চোখে জল ছিল। তিনি অতীতে দুটি ব্রোঞ্জ পদক ছাড়াও গত দুটি সংস্করণে সিলভার দাবি করেছিলেন  (IMPUT FROM AIR)

275 Days ago

Download Our Free App