Best for small must for all Chaitra Navratri

প্রধানমন্ত্রী জোর দিয়েছিলেন, কেন্দ্র এবং আসাম সরকার রাষ্ট্রীয় অবকাঠামো উন্নয়নে যৌথভাবে কাজ করছে

news

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, কেন্দ্র ও আসাম সরকার রাজ্যের অবকাঠামোগত উন্নয়নে একত্রে কাজ করছে, তেল ও গ্যাস খাতের গুরুত্বপূর্ণ প্রকল্পগুলি ধামাজি জেলার সিলপাথরে আয়োজিত এক অনুষ্ঠানে জাতির উদ্দেশ্যে উত্সর্গ করেছে প্রধানমন্ত্রী বলেছেন রাষ্ট্রের সত্ত্বেও এই মহা ক্ষমতা রয়েছে সম্ভাব্য, প্রাক্তন সরকার বিভিন্ন খাতে উন্নয়নকে অগ্রাহ্য করে এটিকে 'সৌটেলা' চিকিত্সা দিয়েছিল।

এ বছর আসামে এটি তাঁর তৃতীয় সফর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ইন্ডিয়ান অয়েলের বনগাইগাঁও রিফাইনারি, ডিব্রুগড়ের মধুবনে তেল ইন্ডিয়া লিমিটেডের মাধ্যমিক ট্যাঙ্ক ফার্ম এবং মিনুমের মকুমের হেবেদা গ্রামে একটি গ্যাস সংক্ষেপক স্টেশনকে ডিজিটালভাবে দেশকে উত্সর্গ করেছিলেন।

তিনি ধেমাজি ইঞ্জিনিয়ারিং কলেজের উদ্বোধন ও সুলকুচি ইঞ্জিনিয়ারিং কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। আসামের রাজ্যপাল এবং কেন্দ্রীয় পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সাথে আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল, অর্থমন্ত্রী হিমন্ত বিশ্ব সরমা, ডিগ্রুগড়ের সাংসদ রামেশ্বর তেলি এবং অন্যান্য বিধায়করা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী তার ভাষণে বলেছিলেন যে এই প্রকল্পগুলি আসামের যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবে। তিনি বলেছিলেন যে আসামে উজ্জ্বলা স্কিম প্রায় সফল, আসামের চা, পর্যটন, তাঁতশিল্প, হস্তশিল্প খাত আত্মনির্ভর আসামকে সফল করবে। (IMPUT FROM AIR NEWS)

58 Days ago
Advertise Here