Best for small must for all

প্রধানমন্ত্রী মোদী মুক্তি দেবেন ৩০০ রুপি। প্রধানমন্ত্রী-কিষান প্রকল্পের আওতায় ১৮,০০০ কোটি টাকা

news

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামীকাল ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী কৃষ্ণ সম্মান নিধি (প্রধানমন্ত্রী-কিসান) এর অধীনে আর্থিক সুবিধার পরবর্তী কিস্তি প্রকাশ করবেন।

একটি বোতামের ধাক্কা দিয়ে প্রধানমন্ত্রী প্রায় ৫০ হাজার টাকার বেশি স্থানান্তর সক্ষম করতে পারবেন। নয় হাজারেরও বেশি সুবিধাভোগী কৃষক পরিবারকে ১৮ হাজার কোটি টাকা।

প্রধানমন্ত্রী এই অনুষ্ঠানের সময় বিভিন্ন ছয়টি রাজ্যের কৃষকদের সাথেও কথোপকথন করবেন।

কৃষকরা প্রধানমন্ত্রী-কিসান সম্পর্কে এবং কৃষকদের কল্যাণে সরকার গৃহীত অন্যান্য বিভিন্ন উদ্যোগের বিষয়ে তাদের অভিজ্ঞতা ভাগ করে নেবে।

অনুষ্ঠানে কেন্দ্রীয় কৃষিমন্ত্রীও উপস্থিত থাকবেন।

পিএম-কিসান প্রকল্পের আওতায় এক হাজার টাকা আর্থিক সুবিধা। প্রতি বছর ,000,০০০ ছোট এবং প্রান্তিক কৃষকদের প্রদান করা হয়, তিনটি সমান 4-মাসিক কিস্তিতে Rs। দুই হাজার।

তহবিল সরাসরি উপকারভোগীদের ব্যাংক অ্যাকাউন্টে স্থানান্তরিত হয়।

এই অনুষ্ঠানের কথা বলতে গিয়ে কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমার বলেছিলেন, ২৫ ডিসেম্বর অটল বিহারী বাজপেয়ীর জন্মবার্ষিকী সুশাসন দিবস, সুশাসন দিবস হিসাবে পালিত হয়।

তিনি বলেছিলেন, মিঃ মোদী প্রধানমন্ত্রী হওয়ার পর সুশাসন, জীবনযাত্রার স্বাচ্ছন্দ্য এবং স্বচ্ছতার প্রচারে অনেক পদক্ষেপ নেওয়া হয়েছে।

তিনি বলেন, সুশাসন ও স্বচ্ছতার জন্য ডিবিটি একটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা scheme

মন্ত্রী বলেছিলেন, একটা সময় ছিল যখন Rs০০ টাকার বাইরে ছিল। সরকার কর্তৃক প্রেরিত ১০০ টাকা মাত্র। ১৫ টি গ্রামে পৌঁছতে ব্যবহৃত হয়েছিল কিন্তু মোদী সরকার পুরো ১০,০০০ টাকা প্রেরণ করতে পেরেছিল। 100 জন সরাসরি ডিবিটির মাধ্যমে লোকের কাছে।

মিঃ তোমার বলেছেন, মোদী সরকার কৃষিক্ষেত্রকে শক্তিশালী করতে প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি বলেছিলেন, পল্লী ভারতের এনজিও সংস্থার প্রতিনিধিরা আজ তার সাথে সাক্ষাত করেছেন এবং সম্প্রতি কেন্দ্র কর্তৃক প্রণীত তিনটি খামার আইনের সমর্থনে এক লক্ষ গ্রাম জুড়ে নেওয়া ৩,১৩,৩6363 স্বাক্ষর জমা দিয়েছেন।

তিন লাখেরও বেশি কৃষকের স্বাক্ষরিত স্মারকলিপি কৃষিমন্ত্রীর কাছে জমা দেওয়া হয়েছে নতুন খামার আইনকে সমর্থন করে। (IMPUT FROM AIR)

67 Days ago

Download Our Free App

Advertise Here