Best for small must for all

প্রধানমন্ত্রী মোদী লেহ সফর করলেন; সেনাবাহিনীর সাথে মতবিনিময়

News

এক আশ্চর্য সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ সকালে ভোরে লেহে পৌঁছেছেন। প্রধানমন্ত্রীর ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত এবং সেনাবাহিনী প্রধান এমএম নারভানেও প্রধানমন্ত্রীকে নিয়ে তাঁর লেহ দীর্ঘ দিনের সফরে এসেছিলেন। প্রধানমন্ত্রীকে চীনের সাথে চলমান উত্তেজনার মধ্যে সেনাবাহিনী, বিমানবাহিনী এবং আইটিবিপি-র নিমুতে একটি সামনের পদে ব্রিফ করেছিলেন।

১১,০০০ ফুট উচ্চতায় অবস্থিত, অঞ্চলটি বিশ্বের সবচেয়ে শক্ত ভূখণ্ডগুলির মধ্যে একটি, এটি জ্যানস্কর পরিসর দ্বারা বেষ্টিত এবং সিন্ধু নদীর তীরে অবস্থিত।

সেনাবাহিনীর মনোবল বাড়ানোর লক্ষ্যে এআইআই এর সংবাদদাতা জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লেহে রয়েছেন। অনেকের কোনও তথ্য ছাড়াই প্রধানমন্ত্রী মোদী লেহে অবতরণ করেছেন। তার আগমনের সাথে সাথেই প্রধানমন্ত্রী মোদী নিকটবর্তী একটি গ্রাম নিমোতে যাত্রা করলেন, যেখানে সামরিক ইঞ্জিনিয়ারিং পরিষেবাগুলি তাকে এমন একটি সরঞ্জাম প্রদর্শন করেছে যা পূর্ব লাদাখের প্রকৃত নিয়ন্ত্রণ রেখা বরাবর সেনা কর্মীদের প্রয়োজনীয়তা পূরণ করে 

প্রযুক্তিগত অঞ্চলে প্রধানমন্ত্রীকে লাদাখের লেফটেন্যান্ট গভর্নর আর কে মাথুর এবং সাংসদ জামায়াং ত্রেসিং নামগিয়াল গ্রহণ করছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই সফর স্পষ্টতই প্রস্তুতি সম্পর্কে একটি শক্তিশালী সংকেত প্রেরণ করেছে।

লেহের হল অফ ফেমে সেনাবাহিনীর র্ধ্বতন কর্মকর্তারা প্রধানমন্ত্রী মোদীকে ব্রিফ করবেন।

এদিকে, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং বলেছেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লাদাখ সফর এবং সেনা সৈন্যদের সাথে তাঁর সাক্ষাত্কার এবং তাদের উত্সাহিত করে অবশ্যই সেনাবাহিনীর মনোবলকে বাড়িয়ে তুলেছে। একটি টুইট বার্তায় মিঃ সিং বলেছেন, দেশের সীমানা বরাবরই সেনাবাহিনীর হাতে সুরক্ষিত রয়েছে। তিনি এই পদক্ষেপের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদও একটি টুইটে বলেছিলেন যে আমাদের সাহসী সৈন্যদের উত্সাহ দেওয়ার জন্য লেহতে থাকা মিঃ নরেন্দ্র মোদীকে নিয়ে ভারত এত গর্বিত।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভাদেকর বলেছেন যে প্রধানমন্ত্রী মোদীর লাদাখ সফর আমাদের সশস্ত্র বাহিনীর মনোবলকে ভীষণভাবে জোরদার করবে। (IMPUT FROM AIR)

239 Days ago

Download Our Free App

Advertise Here