Best for small must for all

প্রবীণ বলিউড অভিনেতা iষি কাপুর মারা গেলেন

News

প্রবীণ অভিনেতা iষি কাপুর আজ মুম্বইয়ে ইন্তেকাল করেছেন। বুধবার তাকে শহরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

অভিনেতার দুঃখজনক মৃত্যুর পরে, তার পরিবার তার অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষী এবং পরিবারের বন্ধুরা আইন প্রয়োগের আইনকে সম্মান করার জন্য আবেদন করেছে।

পরিবারের পক্ষ থেকে জারি করা একটি বিবৃতিতে বলা হয়েছে যে ব্যক্তিগত ক্ষতির এই মুহুর্তে তারা চিনতে পেরেছিল যে পৃথিবীটি একটি অত্যন্ত কঠিন ও ঝামেলার মধ্য দিয়ে যাচ্ছে।

জনসাধারণের মধ্যে চলাফেরা ও জমায়েতকে কেন্দ্র করে রয়েছে অসংখ্য বিধিনিষেধ।

অতএব, পরিবারের সমস্ত ভক্ত, শুভাকাঙ্ক্ষী এবং বন্ধুবান্ধবকে বলবত রয়েছে যে আইনগুলিকে সম্মান জানাতে অনুরোধ করা হচ্ছে।

এআইআর সংবাদদাতা জানিয়েছেন, বলিউডের সবচেয়ে রোমান্টিক মুখ ছিলেন iষি কাপুর। তিনি তাঁর পিতা রাজ কাপুরের ছবি ‘শ্রী 420’ ছবিতে শিশু শিল্পী হিসাবে প্রথম পর্দার উপস্থিতি করেছিলেন, যেখানে তিনি “প্যার হুয়া একর হুয়া” গানে হাজির হন।

শিশু শিল্পী হিসাবে তিনি ‘মেরা নাম জোকার’ এর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন।

তবে এটি 1973 সালে, আবার তাঁর বাবা পরিচালিত ব্লকবাস্টার ‘ববি’ দিয়ে, তিনি একটি রোম্যান্টিক নায়ক হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন।

তিনি প্রায় তিন দশক ধরে প্রিয় রোম্যান্টিক নায়ক হিসাবে অবিরত ছিলেন। রোমান্টিক নায়ক হিসাবে তাঁর উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ‘লায়লা মজনু’, ‘রাফু চক্কর’, ‘কর্জ’, ‘চাঁদনী’, ‘হিনা’ এবং ‘সাগর’। ২০০৮ সালে তিনি ফিল্মফেয়ার লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত হন।

‘দো দুনি চর’ ছবিতে অভিনয়ের জন্য এবং ‘কাপুর অ্যান্ড সন্স’ চরিত্রে অভিনয়ের জন্য ২০১১ সালে তিনি সেরা অভিনেতার ফিল্মফেয়ার সমালোচক পুরস্কার অর্জন করেছিলেন, ২০১ 2017 সালে সেরা অভিনেতা হিসাবে ফিল্মফেয়ার পুরষ্কার অর্জন করেছিলেন।

তাঁর পরিবার যেমনটি বলেছে, তিনি দু'বছরের চিকিত্সার মধ্য দিয়ে পুরোপুরি বেঁচে থাকার জন্য প্রফুল্ল এবং দৃ determined়সংকল্পবদ্ধ রয়েছেন।

নিঃসন্দেহে, তিনি একজন মহান অভিনেতা এবং একজন পরিপক্ক মানুষ হিসাবে দীর্ঘকাল ধরে স্মরণীয় হয়ে থাকবেন।

রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ তাঁর অকাল মৃত্যুতে অভিনেতা iষি কাপুরের পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধবদের প্রতি শোক প্রকাশ করেছেন।

একটি টুইট বার্তায়, everষি কাপুরকে সদা হাস্যোজ্জ্বল মুখ এবং পূর্ণ জীবন দিয়ে withষি কাপুরকে চিরসবুজ ব্যক্তিত্ব হিসাবে উল্লেখ করে তিনি বলেছিলেন যে তিনি আর নেই বলে বিশ্বাস করা মুশকিল। রাষ্ট্রপতি কোবিন্দ এই মৃত্যুকে বিনোদন শিল্পের জন্য একটি বিশাল ক্ষতি হিসাবে অভিহিত করেছেন।

অভিনেতা iষি কাপুরের আকস্মিক মৃত্যুতে ভাইস প্রেসিডেন্ট এম ভেঙ্কাইয়া নাইডু গভীর শোক প্রকাশ করেছেন।

Tweষি কাপুরকে স্মরণ করে তিনি একটি টুইটে বলেছিলেন যে অভিনেতা বহু বছর ধরে তাঁর বহুমুখী অভিনয় প্রতিভা দিয়ে ভারতীয় শ্রোতাদের মন্ত্রমুগ্ধ করেছিলেন এবং প্রত্যেক চরিত্রের স্মৃতিতে এই চরিত্রগুলিকে অমর করেছিলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী iষি কাপুরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। একটি টুইট বার্তায় মিঃ মোদী বলেছিলেন, অভিনেতা ছিলেন বহুমুখী, স্নেহশীল, প্রাণবন্ত এবং প্রতিভার ক্ষমতাশালী।

Filmsষি কাপুর ফিল্ম এবং ভারতের অগ্রগতি সম্পর্কে অনুরাগী হয়ে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেছিলেন, তিনি সবসময় তাদের মিথস্ক্রিয়াকে স্মরণ করবেন, এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও। তিনি অভিনেতার পরিবার এবং ভক্তদের প্রতি সমবেদনা বাড়িয়েছিলেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভাদেকার অভিনেতা iষি কাপুরের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এক টুইট বার্তায় তিনি অভিনেতার আকস্মিক মৃত্যুকে শোকজনক বলে অভিহিত করেছেন। মিঃ জাভাদেকর বলেছিলেন, aষি কাপুরকে কেবল একজন দুর্দান্ত অভিনেতা নয়, একজন ভাল মানুষ হিসাবে চিরকাল স্মরণ করা হবে।

কংগ্রেস নেতা রাহুল গান্ধী, বলিউড অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করে একটি টুইট বার্তায় বলেছেন, ishষি কাপুর বহু বছর ধরে তাঁর ভক্ত এবং অনুসারীদের দ্বারা মিস করবেন।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল প্রবীণ বলিউড অভিনেতা iষি কাপুরের মৃত্যুতে শোক জানিয়েছেন।

এক টুইট বার্তায় মিঃ কেজরিওয়াল জানিয়েছেন, অভিনেতা তাঁর পুরো কেরিয়ার জুড়ে ভারতীয়দের বেশ কয়েক প্রজন্মকে বিনোদন দিয়েছিলেন। তিনি এটিকে ভয়াবহ ক্ষয়ক্ষতি হিসাবে উল্লেখ করেছেন এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। (IMPUT FROM AIR)

305 Days ago

Download Our Free App

Advertise Here