Best for small must for all

প্রবীণ বলিউড অভিনেত্রী নিম্মি ৮৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন

News

বুধবার সন্ধ্যায় প্রবীণ অভিনেতা নিম্মী ইন্তেকাল করেছেন। তিনি ৮৮ বছর বয়সী। এই অভিনয়শিল্পীকে বৃহস্পতিবার বিকেলে মুম্বাইয়ের একটি কবরস্থানে দাফন করা হয়েছিল।

50 এবং 60 এর দশকে নিম্মি আমার, বার্সাট, উরান খাতোলা, বাসন্ত বাহার, মেরে মেহবুব এবং পূজা কে ফুলের মতো ক্লাসিক হিন্দি ছবিতে উপস্থিত হয়েছিল। নবাব বানুর জন্মগ্রহণকারী, তিনি রাজ কাপুর দ্বারা তাঁর নামকরণ করেছিলেন ‘নিম্মি’, যিনি তাকে তাঁর ছবি আন্দাজের সেটগুলিতে স্পট করেছিলেন। তিনি দেব আনন্দ এবং দিলীপ কুমারের প্রায়শই সহযোগী ছিলেন।

নিম্মির শেষ উপস্থিতি কে আসিফের লাভ অ্যান্ড গডে ছিল, যা ১৯৮ in সালে বিলম্বিত-মুক্তি পেয়েছিল Nim নিম্মি চিত্রনাট্যকার-পরিচালক এস আলী রাজার সাথে বিয়ে করেছিলেন। প্রবীণ চলচ্চিত্রকার ২০০ 2007 সালে মারা গিয়েছিলেন। বেশ কয়েকটি সেলিব্রিটি টুইটারে নিম্মির মৃত্যুতে শোক প্রকাশ করেছিলেন।

দিলীপ কুমারের হ্যান্ডেল থেকে একটি টুইট পাঠানো হয়েছে: "সায়রা বানু খানের বার্তা: দিলীপ সাহাব এবং আমি আমাদের প্রিয় # নিম্মিজির মৃত্যুতে ব্যক্তিগত ক্ষতির গভীর অনুভূতি অনুভব করছি"। # নিম্মি জি আমার বড় ছিলেন। তিনি সাহাবের সাথে সর্বদা নিবিড় যোগাযোগ বজায় রেখেছিলেন এবং আমি উর্দুতে তার সুন্দর, প্রেমময়, প্রচুর, হাতে লেখা ব্যক্তিগত চিঠির মাধ্যমে। ”

Iষি কাপুর লিখেছেন, “আরআইপি। এর প্রিমিয়ার রিলিজে ববির প্রতি সমস্ত আশীর্বাদ এবং ভালবাসার জন্য নিম্মি আন্টিকে ধন্যবাদ। আপনি আরকে পরিবারের অংশ ছিলেন। বারাসাত আপনার প্রথম চলচ্চিত্র ছিল। আল্লাহ তপস্নো জান্নাত নসিব করে। আমীন। " (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

339 Days ago

Download Our Free App

Advertise Here