आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

প্রাক্তন দাউদ সহযোগী এজাজ লাকদওয়ালা পাটনায় মুম্বাই পুলিশ গ্রেপ্তার হয়েছিল

News

ইউএমবিএআই: পলাতক গুন্ডা এজাজ লাকদওয়ালাকে বুধবার পাটনা থেকে মুম্বই পুলিশ গ্রেপ্তার করেছিল। বৃহস্পতিবার পুলিশ তাকে স্থানীয় আদালতে হাজির করেছে, যা তাকে ২১ শে জানুয়ারী পর্যন্ত রিমান্ডে নিয়েছে।

"গ্যাংস্টার এজাজ লাকদাওয়ালা, যিনি মুম্বাইয়ের লোকেরা ভারতের বাইরে থেকে চাঁদাবাজি করতেন, তাকে গতকাল পাটনা থেকে মুম্বাই সিটি ক্রাইম ব্রাঞ্চ গ্রেপ্তার করেছিল। আজ তাকে আদালতে হাজির করা হয়েছে, যা তাকে ২১ শে জানুয়ারী পর্যন্ত পুলিশ হেফাজতে পাঠিয়েছে।" মুম্বই পুলিশ কমিশনার সঞ্জয় বারভে বলেছেন।

জয়েন্ট সিপি ক্রাইম, গ্যাংস্টার এজাজ লাকডওয়ালাকে গ্রেপ্তারের বিষয়ে সন্তোষ রাস্তোগী: তাঁর মেয়েটি আমাদের হেফাজতে ছিল। তিনি আমাদের অনেক তথ্য দিয়েছিলেন। আমাদের সূত্রগুলি পাটনায় তাঁর আগমনের কথাও জানিয়েছিল, তাকে জটানপুর থানা সীমাতে গ্রেপ্তার করা হয়েছিল https://t.co/KHVuAUwTDv pic.twitter.com/jiHsBznV2Y

- এএনআই (@ এএনআই) জানুয়ারী 9, 2020
বারভে আরও যোগ করেন, "তাঁর বিরুদ্ধে মুম্বাই শহরে লাকডাওয়ালার বিরুদ্ধে ২৫ টি মামলা রয়েছে। আমরা মহারাষ্ট্রের বিভিন্ন ইউনিট এবং অন্যান্য রাজ্যের সাথে যোগাযোগ করেছি যে তার বিরুদ্ধে কতগুলি মামলা রয়েছে তা খুঁজে বের করতে।" জাল পাসপোর্ট ব্যবহার করার জন্য ২৮ ডিসেম্বর লাকডাওয়ালার মেয়েকে গ্রেপ্তার করা হয়েছিল, বারভে জানিয়েছেন।

আরও বিবরণ ভাগ করে নেওয়ার পাশাপাশি যুগ্ন পুলিশ অপরাধের কমিশনার সন্তোষ রাস্তোগি বলেছিলেন, "তার মেয়ে আমাদের হেফাজতে ছিল। তিনি আমাদের জন্য প্রচুর তথ্য দিয়েছিলেন। আমাদের সূত্রও পাটনা আসার বিষয়ে জানিয়েছিল। এজাজ লাকদওয়ালাকে জটানপুর থানায় গ্রেপ্তার করা হয়েছিল। সীমা। "

একজন কর্মকর্তা জানিয়েছেন যে লাকদাওয়ালা একবার নিজের গ্যাং গঠনের আগে একবার আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের হয়ে কাজ করেছিলেন। ২০০৪ সালের মে মাসে তাকে কানাডিয়ান পুলিশ অটোয়ায় গ্রেপ্তার করেছিল।

কয়েক বছর আগে তাকে উত্তর আমেরিকার কোথাও কোথাও বিশ্বাস করা হয়েছিল, যদিও তিনি প্রায়শই দক্ষিণ পূর্ব এশিয়ায় নিজের অবস্থান পরিবর্তন করেছিলেন। এর আগে তার বিরুদ্ধে রেড কর্নার নোটিশ জারি করা হয়েছিল। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

180 Days ago

Video News

Download Our Free App

Advertise Here