आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

বাংলা চলচ্চিত্র তারকাদের মনে আছে 'সংরক্ষিত, পারফেকশনিস্ট' সুশান্ত সিং রাজপুত

news

কলকাতা: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুটি বাংলা চলচ্চিত্র জগতের তাঁর সহকর্মীদের জন্য এক বিরাট ধাক্কা হিসাবে এসেছিল, অভিনেতা সস্বতা চ্যাটার্জী এবং রাজেশ শর্মা তাঁর মৃত্যুতে ভয়াবহ ক্ষতির কথা বলেছেন।

পুলিশ জানিয়েছে, "কাই পো চে!", "এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি", "ছিচোড়" এর মতো চলচ্চিত্রের জন্য পরিচিত রাজপুতকে তার বান্দ্রার বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে।

তিনি 34 বছর বয়সে মুক্তি পেল ছবি 'দিল বেচার' ছবিতে অভিনেতার সাথে কাজ করা চ্যাটার্জি বলেছিলেন যে এত তাড়াতাড়ি এমন কাউকে ছাড়তে হবে এমন কাউকে দেখে হৃদয় বিদারক।

"তিনি জীবন থেকে পরিপূর্ণ একজন তরুণ অভিনেতা ছিলেন এবং যাকে অনেক কিছু দেওয়ার ছিল। আমরা একটি খুব কঠিন সময় পার করছি। আমি জানি না কী চূড়ান্ত পদক্ষেপ নেওয়ার জন্য তাকে উত্সাহিত করেছিল। সৃজনশীল এবং সংবেদনশীল মানুষ হওয়ার কারণে শিল্পীরা হয়তো পেরিয়ে যেতে পারেন। জীবনের একটি নির্দিষ্ট পর্যায়, তবে একজনকে জীবনকে আরও বড় ক্যানভাস হিসাবে দেখা উচিত A একটি বড় যাত্রা Maybe সম্ভবত তিনি তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিয়েছিলেন, "চ্যাটার্জি একটি স্থানীয় টিভি চ্যানেলকে বলেছেন।

অভিনেতা রাজেশ শর্মা, 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'-র রাজপুতের সহ-অভিনেতা তাঁকে "শীতল আউট অভিনেতা" হিসাবে বর্ণনা করেছেন।

শর্মা একটি টিভি চ্যানেলকে বলেছেন, "তিনি কিছুটা সংরক্ষিত এবং মননশীল ছিলেন। শট নেওয়ার বিষয়ে তিনি অত্যন্ত শ্রদ্ধাশীল এবং পারফেকশনিস্ট ছিলেন। শুরুতে আমি এই সংবাদকে বিশ্বাস করি না," শর্মা একটি টিভি চ্যানেলকে বলেছেন।

অভিনেতা itতুপর্ণা সেনগুপ্ত বলেছেন, রাজপুত তাঁর অগণিত ভক্তদের হাতে দেওয়ার মতো অনেক কিছুই ছিল।

"আমি প্রথম দিকে ভেবেছিলাম এটি জাল খবর এবং আন্তরিকভাবে বিশ্বাস করেছে এটি এমনটাই প্রমাণিত। তিনি এত অল্প বয়সেই চলে গেলেন!" সেনগুপ্ত একটি ভিডিও বিবৃতিতে ড।

রাজপুতের সাথে তাঁর সাক্ষাতের কথা স্মরণ করে পরিচালক রাজ চক্রবর্তী ফেসবুকে পোস্ট করেছিলেন।

"আরেকটি হতাশাজনক সংবাদ। # সুশান্তসিংহ রাজপুত আত্মহত্যা করেছেন। আমি কেবল এটি বিশ্বাস করতে পারছি না। তাঁর মৃত্যুর সংবাদ শুনে এইরকম এক উদ্বেগজনক অনুভূতি। # রিস্টইনপিস," চক্রবর্তী লিখেছেন।


Raj Chakraborty
on Sunday
Another disheartening news. #SushantSinghRajput committed suicide. Just can't believe it. Such an unsettling feeling to hear the news of his demise. #RestInPeace


(IMPUT FROM THE INDIAN EXPRESS)

97 Days ago
Advertise Here