বিয়ার গ্রিলস প্রধানমন্ত্রী মোদীকে শান্ত প্রকৃতির ব্যক্তি বলেছিলেন, 12 ই আগস্ট লাইভ হবে

News

'ম্যান ভার্সেস ওয়াইল্ড' শো দিয়ে বিশ্বজুড়ে বিখ্যাত হয়ে ওঠা বিয়ার গ্রিলস সম্প্রতি প্রধানমন্ত্রী মোদীর সাথে 'ম্যান ভার্সেস ওয়াইল্ড' এর একটি বিশেষ অনুষ্ঠানের শুটিং করেছিলেন। যার মধ্যে নরেন্দ্র মোদীও জঙ্গলে বিয়ার গ্রিলের মতো সমস্যার মুখোমুখি হবেন।

'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর এই বিশেষ শোটির শুটিং হয়েছে উত্তরাখণ্ডের জিম কার্বেট জাতীয় উদ্যানে। বিশেষ অনুষ্ঠানটি 12 আগস্ট রাত 9 টায় প্রচারিত হবে। শো প্রচারিত হওয়ার আগে, বিয়ার গ্রিলস তার অভিজ্ঞতা পিএম মোদীর সাথে ভাগ করে নিয়েছিল।

নিউজ এজেন্সি এএনআই-এর সাথে কথা বললে গ্রিলস বলেছিলেন যে সঙ্কটের সময়ে কীভাবে নিজেকে শান্ত রাখতে হবে সে খুব ভাল করেই জানেন।

মোদী জি-র প্রশংসা করে তিনি বলেছিলেন যে মোদী বিশ্বের বৃহত্তম গণতান্ত্রিক দেশের নেতা। তা সত্ত্বেও, পুরো যাত্রা চলাকালীন মোদী কখনও কাউকে এটি প্রকাশ করতে দেননি।

তিনি বলেছিলেন- “আমরা ভাবি এবং প্রায়শই দেখি যে রাজনীতিবিদরা স্মার্ট স্যুটে বাস করেন। তবে, আমরা সকলেই বনে সমান হয়ে উঠি, কারণ এটি আপনি কে তা নিয়ে চিন্তা করে না।

আমরা যখন সেখানে ছিলাম তখন আমাদের বড় বড় পাথর এবং বৃষ্টিপাতের মুখোমুখি হতে হয়েছিল। আমাদের দল যে ছবিটির শুটিং করছিল, তারা নিয়মিত তাদের কাজে নিযুক্ত ছিল, তবে পুরো যাত্রার সময় আমরা দেখেছি প্রধানমন্ত্রী একেবারে শান্ত ছিলেন।

আমরা যা করছিলাম, তারা বেশ শান্ত ছিল। এটি আমার জন্য খুব আনন্দের মুহূর্ত ছিল। সংকট না ঘটা পর্যন্ত আপনি বাস্তবে কাউকে জানতে পারবেন না। এটা মনে করে আনন্দিত যে প্রধানমন্ত্রী মোদী, বিশ্ব নেতা হিসাবে সঙ্কটের সময়ে একেবারে শান্ত রয়েছেন। "

গ্রিলস টুইটারে শোটির টিজার শেয়ার করেছেন

বিয়ার গ্রিলস শো প্রচারিত হওয়ার আগে টুইটারে এই পর্বের একটি টিজার প্রকাশ করেছেন। এই ভিডিওতে পিএম মোদী বিয়ার গ্রিলসের সাথে ম্যান ভার্সেস ওয়াইল্ড শোতে হাজির হচ্ছেন। ভিডিওতে মোদি ভারতে বিয়ার গ্রিলসকে স্বাগত জানিয়েছে এবং বিয়ার গ্রিলস মোদীকে বলেছে - আপনি ভারতের সবচেয়ে বিশেষ ব্যক্তি, আমার দায়িত্ব আপনাকে সুরক্ষিত রাখা     India- where you find lush green forests, diverse wildlife, beautiful mountains and mighty rivers.

Watching this programme will make you want to visit different parts of India and add to discourse of environmental conservation.

Thanks @BearGrylls for coming here! @DiscoveryIN https://t.co/AksPyHfo7X

— Narendra Modi (@narendramodi) July 29, 2019
People across 180 countries will get to see the unknown side of PM @narendramodias he ventures into Indian wilderness to create awareness about animal conservation & environmental change. Catch Man Vs Wild with PM Modi @DiscoveryIN on August 12 @ 9 pm. #PMModionDiscoverypic.twitter.com/MW2E6aMleE

— Bear Grylls (@BearGrylls) July 29, 2019
  (IMPUT FROM SPASHTAWAZ NEWS)

Download Our Free App