Best for small must for all

ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রযুক্তি সক্ষম সেনাবাহিনী বিকাশের জন্য একটি বিস্তৃত রোডম্যাপ প্রস্তু

news

সেনাবাহিনী প্রধান জেনারেল মনোজ নারায়ণ বলেছেন যে ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রযুক্তি-সমর্থিত সেনা বিকাশের জন্য সমস্ত নতুন প্রযুক্তি আনার জন্য একটি বিস্তৃত রোডম্যাপ প্রস্তুত করা হয়েছে। সেনাপ্রধান বলেছেন, পাকিস্তান সন্ত্রাসবাদকে জড়িয়ে ধরে অব্যাহত রেখেছে এবং রাষ্ট্রীয় নীতির একটি সরঞ্জাম হিসাবে এটি ব্যবহার করছে। তিনি বলেছিলেন, আন্তঃসীমান্ত সন্ত্রাসবাদের জন্য ভারত শূন্য-সহনশীলতা অর্জন করছে এবং নির্ভুলতার সাথে সাড়া দেওয়ার অধিকার সংরক্ষণ করে। জেনারেল নারভানে বলেছিলেন, এটি একটি স্পষ্ট বার্তা যা প্রেরণ করা হয়েছে।

নয়াদিল্লিতে সাংবাদিকদের সাথে কথা বলার সময় জেনারেল নারভান বলেছিলেন, পাকিস্তান ও চীন একত্র হয়ে শক্তিশালী হুমকি তৈরি করেছে। তিনি অবশ্য বলেছিলেন, ভারত যে কোনও ঘটনার সাথে মেটাতে প্রস্তুত এবং অপারেশনাল প্রস্তুতি অত্যন্ত উচ্চতর মানের।

সেনাবাহিনী প্রধান বলেছিলেন, গত বছরটি চ্যালেঞ্জগুলিতে পূর্ণ ছিল এবং মূল চ্যালেঞ্জটি ছিল COVID-19 এবং উত্তর সীমান্তের পরিস্থিতি। জেনারেল নারভানে বলেছিলেন, ভারত উত্তরাঞ্চলীয় সীমান্ত বরাবর একটি উচ্চ নেস রাজ্য বজায় রেখেছে এবং শান্তিপূর্ণ সমাধানের প্রত্যাশায়। তিনি বলেছিলেন, উচ্চ উচ্চতায় গত বছরের তুলনায় শীতের জখম কম। (IMPUT FROM AIR)

48 Days ago

Download Our Free App

Advertise Here