Best for small must for all

ভারতে গত 24 ঘন্টার মধ্যে প্রতিদিন 20,000 এরও কম নতুন করোনার ঘটনা ঘটেছে

news

ভারত এখন অবধি এক কোটি এক লাখ ৪। হাজারেরও বেশি পুনরুদ্ধার নিয়ে কোভিড -১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে চলেছে।

এর সাথে জাতীয় পুনরুদ্ধারের হার আরও উন্নত হয়ে ৯ 96.৫২ শতাংশে দাঁড়িয়েছে। নতুন দৈনিক সংক্রমণের হারও গত ২৪ ঘন্টার মধ্যে মাত্র ১ thousand হাজার ৯৯  টি মামলার রিপোর্ট সহ ২০ হাজারের নিচে থেকে যায়।

একই ব্যবধানে 17 হাজার 500 জনেরও বেশি লোক সফলভাবে ভাইরাল সংক্রমণের হাত থেকে পুনরুদ্ধার করেছে। দেশে পুনরুদ্ধার করা রোগীদের এবং সক্রিয় মামলার মধ্যে ব্যবধান আরও প্রসারিত হয়েছে এবং পুনরুদ্ধার করা রোগীদের সংখ্যা বর্তমান সক্রিয় মামলার সংখ্যার চেয়ে প্রায় 48 গুণ বেশি দাঁড়িয়েছে।

দেশের সক্রিয় কেসলোডটি প্রায় দুই লাখ ১৩ হাজার লোকের সমন্বয়ে গঠিত এবং এটি দাঁড়িয়েছে ২.০৩ শতাংশ। এর মধ্যে প্রায় per০ শতাংশ হোম বিচ্ছিন্নতার মধ্যে রয়েছে এবং এর হালকা থেকে খুব হালকা লক্ষণ রয়েছে।

স্বাস্থ্য মন্ত্রনালয় জানিয়েছে যে উন্নত দেশব্যাপী চিকিত্সা অবকাঠামো, রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল দ্বারা কেন্দ্রের মানক চিকিত্সা প্রোটোকল বাস্তবায়ন এবং চিকিত্সক, প্যারামেডিকস এবং ফ্রন্টলাইন কর্মীদের নিষ্ঠার সাথে এবং প্রতিশ্রুতি দেশে মোট পুনরুদ্ধারের সংখ্যাতে অবিচ্ছিন্নভাবে বাড়েছে ।

স্বাস্থ্য মন্ত্রনালয় আরও বলেছে যে এর ফলে মৃত্যুর হার কমে গেছে যা ১.৪৪ শতাংশ দাঁড়িয়েছে। গতকাল ২৪ ঘন্টার মধ্যে রেকর্ড করা দেশব্যাপী প্রাণহানির সংখ্যা ২০০ টির নিচে নেমে গেছে এবং গতকাল থেকে ১৯৮ জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। (IMPUT FROM AIR)

46 Days ago

Download Our Free App

Advertise Here