आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

ভারত দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ কে ২২ রানে হারিয়েছে

News

ক্রিকেটে, ভারত গত রাতে আমেরিকার লডারহিলে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ওয়েস্ট ইন্ডিজকে 22 রানে পরাজিত করতে একটি অল-রাউন্ড পারফরম্যান্স প্রদর্শন করেছিল। এই জয়ের সাথে মেন ইন ব্লু তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে অপ্রত্যাশিত লিড অর্জন করেছে।

১8৮ রানের তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজের শুরুটা দ্বিতীয় ওভারে নিজের ওপেনার এভিন লুইসকে হারিয়ে হ'ল ভুবনেশ্বর কুমার তাকে ফের প্যাভিলিয়নে পাঠিয়ে দেয়। রোভম্যান পাওয়েল এবং নিকোলাস পুরান ওয়েস্ট ইন্ডিজের হয়ে ইনিংসটি পুনরুদ্ধার করেন এবং দু'জন মিলে 76 76 রানের জুটি গড়েন, যা দেখলেন পাওয়েল তার অর্ধশতকটি করেছিলেন।

উইন্ডিজের ১৫.৩ ওভারে ৯৮/৪ রান নিয়ে ম্যাচটি বন্ধ হয়ে যায় এবং বৃষ্টির কারণে খেলোয়াড়দের মাঠে নামানো হয়। খেলোয়াড়রা মাঠ নেয়নি এবং ভারত ম্যাচটি ২২ রানে জিতেছে।

এর আগে রোহিত শর্মার ৫১ বলে 67 67 রানের ইনিংসটি ভারতকে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত বিশ ওভারে ১ runs7 রান সংগ্রহ করতে সক্ষম করে। রোহিত শর্মা তার ইনিংসে তিনটি ছক্কা মারেন, ফলস্বরূপ, টি-টুয়েন্টি ফর্ম্যাটে সর্বাধিক সংখ্যক ছক্কা হাঁকিয়ে তিনি ব্যাটসম্যান হন।

ডানহাতি ব্যাটসম্যানের এখন ফর্ম্যাটে ১০6 টি ছক্কা রয়েছে এবং গেইলের রয়েছে ১০৫ টি। আগামীকাল তিন ম্যাচের সিরিজের চূড়ান্ত টি-টোয়েন্টিতে ম্যান ইন ব্লু ও ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে (AIR NEWS)

370 Days ago

Download Our Free App

Advertise Here