आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

ভারত সর্বদা নেতাজির কাছে কৃতজ্ঞ থাকবে: মোদী

News

নয়াদিল্লি: সুভাষচন্দ্র বসুর 123 তম জন্মবার্ষিকীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার বলেছেন যে এই দেশ 'নেতাজি'র প্রতি সর্বদা কৃতজ্ঞ থাকবেন যারা ভারতীয় সহকর্মীদের অগ্রগতি ও মঙ্গল সাধনের জন্য সর্বদা অবিচল থাকেন।

স্বাধীনতা সংগ্রামে নেতাজির অবদান সম্পর্কে মোদি টুইটারে 1.55 মিনিটের একটি ভিডিও ভাগ করেছেন এবং দেশের স্বাধীনতার প্রতি তাঁর উত্সর্গের কথা স্মরণ করেছিলেন।

মোদী বলেছিলেন, "নেতাজি সুভাষ চন্দ্র বোসের সাহসীতা এবং পনিবেশবাদের বিরোধিতা করার ক্ষেত্রে তাঁর অবদানের জন্য ভারত সর্বদা কৃতজ্ঞ থাকবে। তিনি সর্বদা তাঁর ভারতীয় কমরেডদের বিকাশ ও সার্থকতার পক্ষে দাঁড়িয়েছেন।"

মোদী জন্মের সময় নেতাজির পিতা জানকিনাথ বোসের লেখা একটি চিঠিও টুইট করেছিলেন, পোস্টের ক্যাপশনে তিনি লিখেছিলেন, "239 জানুয়ারী, জানকিনাথ বোস তাঁর ডায়েরিতে লিখেছিলেন, 'একটি ছেলের জন্ম মধ্যরাতে হয়েছিল হয়

এই পুত্র একজন সাহসী মুক্তিযোদ্ধা এবং চিন্তাবিদ হয়ে উঠেছিলেন, যিনি তাঁর জীবন এক মহান - ভারতের স্বাধীনতার জন্য উত্সর্গ করেছিলেন। আমি নেতাজি বোসের কথা বলছি, যাদের আমরা আজ গর্বের সাথে তাঁর জন্মবার্ষিকী স্মরণ করছি। " (IMPUT FROM RTI)

67 Days ago

Download Our Free App