A part of Indiaonline network empowering local businesses

ভারত UPI এবং PayNow-এর মধ্যে আন্তঃসীমান্ত সংযোগ চালুর সাক্ষী হবে৷

News

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তার সিঙ্গাপুরের প্রতিপক্ষ, লি হিসিয়েন লুং আজ ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ভারতের ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস (ইউপিআই) এবং সিঙ্গাপুরের পেনাউ-এর মধ্যে আন্তঃসীমান্ত সংযোগের সূচনা প্রত্যক্ষ করবেন। আরবিআই গভর্নর শক্তিকান্ত দাস এবং সিঙ্গাপুরের মনিটারি অথরিটির ব্যবস্থাপনা পরিচালক রবি মেনন এই উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রী মোদির দূরদর্শী নেতৃত্ব ভারতের সর্বোত্তম-শ্রেণীর ডিজিটাল পেমেন্ট পরিকাঠামোর বিশ্বায়নকে চালিত করতে সহায়ক ভূমিকা পালন করেছে। আমাদের প্রতিবেদক রিপোর্ট করেছেন যে প্রধানমন্ত্রীর একটি মূল জোর নিশ্চিত করা হয়েছে যে UPI-এর সুবিধাগুলি শুধুমাত্র ভারতে সীমাবদ্ধ নয়, অন্যান্য দেশগুলিও এর থেকে উপকৃত হয়।

ফিনটেক উদ্ভাবনের জন্য ভারত দ্রুত বর্ধনশীল ইকোসিস্টেমের মধ্যে একটি হিসেবে আবির্ভূত হয়েছে। UPI এবং PayNow এই দুটি পেমেন্ট সিস্টেমের সংযোগ উভয় দেশের বাসিন্দাদের দ্রুত এবং সাশ্রয়ী মূল্যে ক্রস-বর্ডার রেমিট্যান্স স্থানান্তর করতে সক্ষম করবে। এটি সিঙ্গাপুরে ভারতীয় প্রবাসীদের, বিশেষ করে অভিবাসী শ্রমিক এবং ছাত্রদের তাৎক্ষণিক এবং কম খরচে সিঙ্গাপুর থেকে ভারতে অর্থ স্থানান্তরের মাধ্যমে সাহায্য করবে। (AIR NEWS)

463 Days ago