Best for small must for all

মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জার শারজায় চলছে

news

মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জের তৃতীয় মরশুম আজ সন্ধ্যায় শুরু হতে চলেছে, প্রতিপক্ষের চ্যাম্পিয়ন সুপারনোভাস শারজায় বেগ পেতে থাকবে on

ভারত টি-টোয়েন্টির অধিনায়ক হরমনপ্রীত কৌর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সুপারনোভাসের নেতৃত্ব দেবেন এবং মিতালি রাজের নেতৃত্বাধীন বেগের মুখোমুখি হবেন। পূর্ববর্তী সংস্করণগুলির মতো এই টুর্নামেন্টটি আইপিএল প্লে অফের সময় অনুষ্ঠিত হবে।

সুপারনোভাস, ভেলোসিটি এবং ট্রেলব্লেজারস তিনটি দল শারজায় তিনটি ম্যাচ খেলতে নামবে, ফাইনালটি নভেম্বর একই ভেন্যুতে নির্ধারিত হবে। তিনটি ম্যাচ শুরু হয় সকাল সাড়ে সাতটায়। আইএসটি একমাত্র ডে-গেমটি দ্বিতীয়টি হবে, যা শুরু হবে বিকেল ৩.৩০ মিনিটে। IST আগামীকাল। সংক্ষিপ্ত হলেও এই টুর্নামেন্টটি মহিলাদের ক্রিকেটের জন্য গুরুত্বপূর্ণ।

এই বছরের শুরুর দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ একটি বিশাল সাফল্য ছিল এবং বিশ্বজুড়ে মহিলাদের খেলাতে নক-অন প্রভাব পড়েছিল বলে আশা করা হয়েছিল। গত বছরের টি-টোয়েন্টি চ্যালেঞ্জটি জয়পুরে ছিল এবং খুব ভাল ভিড় হয়েছিল।

করোনার ভাইরাসের মহামারী অনুসরণ করেই মার্চ অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল থেকে ভারতীয় মহিলা দল কোনও প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেনি। টি-টোয়েন্টি চ্যালেঞ্জ হ'ল মেধাবী খেলোয়াড়দের একটি চিহ্ন তৈরি করতে এবং অ-ভারত আন্তর্জাতিকদের সাথে সময় কাটাতে একটি প্ল্যাটফর্ম। (IMPUT FROM AIR)

117 Days ago

Download Our Free App

Advertise Here