Best for small must for all

মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের বিষয়ে নিবিড়ভাবে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ভোট গণনা চলছে

news

যুক্তরাষ্ট্রে তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক রাষ্ট্রপতি নির্বাচনের জন্য ভোট গণনা চলছে। মার্কিন রাষ্ট্রপতি নির্বাচন -২০১০ সালে ১ 160০ মিলিয়নেরও বেশি ভোট পড়েছিল, যার টার্নআউট হার প্রায় 67 67 শতাংশ, যা দেশটি এক শতাব্দীরও বেশি সময় আগে দেখার চেয়ে বেশি।

ভোটাররা ভোট দেওয়ার জন্য দেশের ভোটকেন্দ্রগুলিতে সারিবদ্ধভাবে সারিবদ্ধ থাকায় দেশজুড়ে ভোটদান অনেকাংশেই মসৃণ ছিল। হোয়াইট হাউসে সুরক্ষা দেওয়া সত্ত্বেও, মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে সরকারী ভবন এবং বড় বাণিজ্যিক সুযোগগুলি কঠোর করা হয়েছে কারণ আমেরিকা একটি তিক্ত ও বিভাজনমূলক নির্বাচনের মাধ্যমে সম্ভাব্য অশান্তি ও সহিংসতার জন্য প্রস্তুত হয়েছিল।

যুদ্ধক্ষেত্রের রাজ্যের প্রাথমিক প্রতিবেদন অনুসারে মিস্টার বিডেন আরিজোনা, মিনেসোটা এবং নিউ হ্যাম্পশায়ারে নেতৃত্ব দিচ্ছেন। অন্যদিকে, মিঃ ট্রাম্প জর্জিয়া, ফ্লোরিডা, পেনসিলভেনিয়া, উইসকনসিন এবং টেক্সাসে নেতৃত্ব দিচ্ছেন।

রাষ্ট্রপতি নির্বাচনের প্রাথমিক ফলাফলের ফলাফল ভারসাম্যের মধ্যে ফেলে যাওয়ার পরে, রিপাবলিকান প্রার্থী এবং বর্তমান রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প দাবি করেছেন যে তার দল বড় জয়লাভ করছে। তার সমর্থকদের উদ্দেশে তিনি বলেছিলেন, এই মুহূর্তে আসা ফলাফলগুলি অসাধারণ হয়েছে এবং তারা একটি বড় উদযাপনের জন্য প্রস্তুত হচ্ছে.

এর আগে সকালে একটি টুইটের আগে রাষ্ট্রপতি ট্রাম্প ডেমোক্র্যাটদের কাছ থেকে নির্বাচন চুরির চেষ্টা করার অভিযোগ করেছিলেন। তিনি বলেছিলেন, তিনি গণনা প্রক্রিয়াকে বিতর্কিত করতে সুপ্রিম কোর্টে যাবেন। অন্যদিকে, ডেমোক্র্যাটিক প্রার্থী জো বিডেন তাঁর সমর্থকদের বিশ্বাস বজায় রাখার আহ্বান জানিয়েছেন।

ডেলাওয়্যারের নিজ শহর উইলমিংটনে সমর্থকদের সামনে উপস্থিত হয়ে মিঃ বিডেন তাদের এই বিশ্বাসের প্রতি সমর্থন রাখতে বলেছেন যেহেতু তারা এই নির্বাচনে জয়লাভ করতে চলেছে। (IMPUT FROM AIR)

117 Days ago

Download Our Free App

Advertise Here