রণভীর সিং, আলিয়া ভট্ট অভিনীত ‘গলি বয়’ অস্কার ২০২০ সালের রেস বাইরে

news

লস অ্যাঞ্জেলস: জোয়া আক্তারের "গলি বয়", রণবীর সিং অভিনীত উদীয়মান স্ট্রিট রেপার চরিত্রে, আন্তর্জাতিক ফিচার ফিল্মের বিভাগে অস্কার দৌড়ে বাইরে।

মুভিটি শীর্ষ দশের সিনেমাগুলি কাটাতে ব্যর্থ হয়েছিল যা 92 তম একাডেমী পুরষ্কারে ভোটের পরবর্তী দফায় এগিয়ে যাবে। উনিশশটি চলচ্চিত্র বিভাগে যোগ্য ছিল।

যে চলচ্চিত্রগুলি কাটা হয়েছে তা হ'ল: দক্ষিণ কোরিয়ার পরিচালক বং জুন-হোয়ের বহুল আলোচিত শ্রেণির ব্যঙ্গ "পরজীবী", স্পেনের "পেইন অ্যান্ড গ্লোরি", চেক প্রজাতন্ত্রের "দ্য পেইন্টেড বার্ড", এস্তোনিয়ার "সত্য ও বিচার", " ফ্রান্সের লেস মিসেব্রেসস ", হাঙ্গেরি থেকে" যারা রয়ে গিয়েছেন ", উত্তর ম্যাসেডোনিয়ার" হানিল্যান্ড ", পোল্যান্ডের" কর্পাস ক্রিস্টি ", রাশিয়া থেকে" বিয়ানপোল "এবং সেনেগালের" আটলান্টিকা "।

মনোনয়নের রাউন্ডে, সমস্ত শাখার একাডেমির সদস্যদের অংশ নিতে অপ্ট-ইন করার জন্য আমন্ত্রণ জানানো হয় এবং ব্যালট দেওয়ার জন্য সমস্ত 10 টি শর্টলিস্টড ফিল্ম দেখতে হবে। 92 তম একাডেমি পুরষ্কারের জন্য মনোনীতকরণ জানুয়ারী 13, 2020 এ ঘোষণা করা হবে।

৯২ তম অস্কারটি হলিউডের হলিউড ও হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে ২০২০ সালের ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

"গলি বয়" এর প্রস্থান করার সাথে সাথে ভারত আবারো বিভাগে ফাঁকা হয়েছে। এই তালিকার চূড়ান্ত পাঁচে জায়গা করে নিয়েছিল সর্বশেষ ভারতীয় চলচ্চিত্রটি ছিল 2001 সালে আশুতোষ গোয়ারিকারের "লাগান"।

"মাদার ইন্ডিয়া" (১৯৫৮) এবং "সালাম বোম্বে" (১৯৮৯) অন্য দুটি ভারতীয় চলচ্চিত্র যা প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

62 Days ago