Best for small must for all

রাষ্ট্রপতি, ভাইস প্রেসিডেন্ট, এমআইবি চলচ্চিত্র নির্মাতা বসু চ্যাটার্জির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন

News

চলচ্চিত্র নির্মাতা বসু চ্যাটার্জির মৃত্যুতে রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শোক প্রকাশ করেছেন। একটি টুইট বার্তায় মিঃ কোবিন্দ বলেছিলেন, বসু চ্যাটার্জির পাশের সময়ে বিনোদন জগতের এক জীবন্ত কিংবদন্তি হারিয়েছে।

রাষ্ট্রপতি বলেছিলেন, 'খট্টা মেঠা', 'রজনীগন্ধা', 'ব্যোমকেশ বকশী', 'রজনী' প্রভৃতি শ্রেষ্ঠ শিল্পীদের জন্য এই প্রবীণ চলচ্চিত্রকারকে স্মরণ করা হবে। চলচ্চিত্র পরিচালক বসু চ্যাটার্জির মৃত্যুতে সহ-রাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডু শোক প্রকাশ করেছেন।

এক টুইট বার্তায় মিঃ নাইডু বলেছিলেন, তাঁর হালকা চিত্তে ছায়াছবি শহুরে মধ্যবিত্ত শ্রেণির বিভিন্ন দিককে চিত্রিত করেছে। তিনি বলেছিলেন, বসু চ্যাটার্জির মৃত্যু চলচ্চিত্র জগতের বড় ক্ষতি প্রবীণ চলচ্চিত্র নির্মাতা বসু চ্যাটার্জির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভাদেকার।

একটি টুইট বার্তায় মিঃ জাভাদেকর বলেছিলেন, বসু চ্যাটার্জি একজন কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক ছিলেন এবং বাটন বাটন মেইন ও রজনীগন্ধা সহ বেশ কয়েকটি ভাল চলচ্চিত্র পরিচালনা করেছিলেন। মন্ত্রী বলেছিলেন, তাঁর মৃত্যু চলচ্চিত্র ভ্রাতৃত্বের এক বড় ক্ষতি। মিঃ জাভাদেকর তার পরিবার এবং ভক্তদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। (IMPUT FROM AIR NEWS)

266 Days ago

Download Our Free App

Advertise Here