রাহুল দ্রাবিড়কে ভারত এ, ইউ 19 হেড কোচ হিসাবে প্রতিস্থাপন করা হয়েছিল

news

জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) ক্রিকেটের প্রধান নিযুক্ত হওয়া নয়াদিল্লির ভারতে অধিনায়ক রাহুল দ্রাবিড় আর ভারত-এ এবং ইউ 19 দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন না।

আইসিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, সীতানশু কোটক এবং পারস মহামব্রেয় যথাক্রমে ভারত এ এবং ইউ 19 দলের প্রধান কোচ হয়েছেন। তবে এই প্রতিবেদনে বলা হয়েছে, দু'জনের নিয়োগ করা হয়েছে কেবল "পরের কয়েক মাস"।

২০১৫ সালে নিয়োগের পর থেকে এই বছরের শুরুর দিকে এনসিএ পদ না পাওয়া পর্যন্ত দ্রাবিড় দুটি দলের প্রধান কোচ হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

প্রাক্তন অফ-স্পিনার রমেশ পোওয়ার, বোলিং কোচ এবং টি। দিলিপকে ফিল্ডিং কোচ হিসাবে দায়িত্ব নেওয়ার সাথে ভারতের এ-র সঙ্গে প্রধান কোচ ও ব্যাটিং কোচের দায়িত্ব পালন করবেন সৌরশতের প্রাক্তন ব্যাটসম্যান কোটাক।

130০ বছর বয়সী এই বর্ষসেরা, ১৩০ টি প্রথম-শ্রেণীর ম্যাচে 41০, 76 গড়ে উইকেট উইকেট শিকার করার সময়, তিনি ঘরোয়া প্রস্তুতি ম্যাচে সৌরাষ্ট্রের দায়িত্বে ছিলেন।

দ্রাবিড়ের অধীনে 'এ' এবং ইউ 19 দলের সাথে দীর্ঘ সময় ধরে কাজ করা ভারতের প্রাক্তন ফাস্ট বোলার মাহামব্রে প্রধান কোচ এবং সেপ্টেম্বরে কলম্বোতে আসন্ন এশিয়া কাপে জুনিয়র দলের বোলিং কোচ হিসাবে দায়িত্ব পালন করবেন।

তাঁর খেলোয়াড়ের দিনে উইকেটরক্ষক হলেন, ভারতের প্রাক্তন ব্যাটসম্যান হৃষীকেশ কণিতকার এবং অভয় শর্মা।  (IMPUT FROM CRICKET N MORE)

Download Our Free App