आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

লখনউয়ের আদালত চত্বরে বিস্ফোরণে আহত তিন আইনজীবী, আরও দুটি অপরিশোধিত বোমা ধরা পড়ে

News

লখনউ: বৃহস্পতিবার লখনউয়ের একটি আদালত প্রাঙ্গণে তাদের একজনের কক্ষের বাইরে একটি অশোধিত বোমা ফেটে কমপক্ষে তিন আইনজীবী আহত হয়েছেন।

লখনউ বার অ্যাসোসিয়েশনের যুগ্ম-সচিব সঞ্জীব কুমার লোধি দাবি করেছিলেন যে তিনি এই হামলার লক্ষ্যবস্তু ছিলেন কারণ তিনি কয়েকজন জুডিশিয়াল অফিসারের বিষয়ে অভিযোগ করে আসছিলেন।

তিনি বলেছিলেন যে প্রায় দশজন লোক তার চেম্বারের বাইরে অপরিশোধিত বোমা নিক্ষেপ করে যেখানে তিনি এবং আরও দু'জন আইনজীবী আহত হন।

"একটি বোমা বিস্ফোরিত হলেও দু'টি এখনও বিস্ফোরিত অবস্থায় পড়েছিল," তিনি প্রাঙ্গণের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

বোমা নিষ্পত্তি ও কুকুরের স্কোয়াড বিস্ফোরণস্থলে পৌঁছেছে। গত মাসে, রাজ্যে সাম্প্রতিক হামলার প্রতিবাদে আইনজীবীরা কাজ শুরু করেছিলেন।

উত্তর প্রদেশের বার কাউন্সিল আইনজীবীদের সুরক্ষার জন্য আইন পাস করার জন্য সরকারের উপর চাপ তৈরি করতে বার সমিতিগুলিকে কাজ থেকে বিরত থাকতে বলেছিল।

জানুয়ারী ই জানুয়ারী, আইনজীবী শেখর ত্রিপাঠী (৩২) লখনউয়ের পাঁচজন লোককে লাঠিপেটা দিয়ে মেরে ফেলেছিলেন, তার বিচারের দাবিতে জেলা কালেক্টরেতে লাশের সাথে বসে থাকা তার সহকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছিল।

১ ডিসেম্বর ডিসেম্বর, অজ্ঞাতপরিচয় হামলাকারীরা বিজনোর সিজেএমের আদালতে গুলি চালালে একজন নিহত ও দুই পুলিশ আহত হয়। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

46 Days ago

Download Our Free App