শিক্ষিতদের কীভাবে শিক্ষিত করা দরকার তার নিখুঁত উদাহরণ: নাদেল্লার সিএএ মন্তব্যে লেখি

News

নয়াদিল্লি: নাগরিকত্ব সংশোধনী আইন সম্পর্কে নিজের মন্তব্য সম্পর্কে মাইক্রোসফ্টের ভারতীয় বংশোদ্ভূত প্রধান নির্বাহী কর্মকর্তা সত্য নাদেলাকে গ্রহণ করে বিজেপি সাংসদ মীনাক্ষী লেখি মঙ্গলবার বলেছেন, সাক্ষরদের কীভাবে শিক্ষিত হওয়া দরকার তার এটিই "নিখুঁত উদাহরণ"।

সিএএ-তে বুজফিডের এক প্রশ্নের জবাবে নাদেল্লাকে উদ্ধৃত করে বলা হয়েছিল যে দেশে যা ঘটছে তা "দুঃখজনক" এবং "ঠিক খারাপ"।

নিউইয়র্কের একটি মাইক্রোসফ্ট ইভেন্টে সম্পাদকদের সাথে কথা বলার সময় তিনি আরও বলেছিলেন যে তিনি এমন এক বাংলাদেশী অভিবাসী, যিনি ভারতে পরবর্তী ইউনিকর্ন তৈরি করতে ভারতে আসেন তাকে দেখতে পছন্দ করবেন।

"কীভাবে শিক্ষিত হওয়া দরকার শিক্ষানের! নিখুঁত উদাহরণ," টুইটারে জবাবে লেখি বলেছিলেন, এবং মাইক্রোসফ্ট ইন্ডিয়ার জারি নাদেল্লার বিবৃতিও পোস্ট করেছে।

"সিএএর সঠিক কারণ হ'ল বাংলাদেশ, পাকিস্তান ও আফগানিস্তান থেকে নিপীড়িত সংখ্যালঘুদের সুযোগ দেওয়া। মার্কিন যুক্তরাষ্ট্রে ইয়েজিডিসের পরিবর্তে সিরিয়ার মুসলমানদের এই সুযোগগুলি দেওয়ার বিষয়ে কীভাবে?" তিনি বলতে গিয়েছিলেন।

নাদেল্লার উদ্ধৃতি দিয়ে বাজফিডের টুইটের পরে মাইক্রোসফ্ট ইন্ডিয়া একটি বিবৃতি জারি করেছে যাতে এর সিইও বলেছে যে প্রতিটি দেশ তার সীমানা সংজ্ঞায়িত করবে, জাতীয় সুরক্ষা রক্ষা করবে এবং তদনুসারে অভিবাসন নীতি নির্ধারণ করবে।

"এবং গণতন্ত্রগুলিতে এটি এমন একটি বিষয় যা জনগণ এবং তাদের সরকারগুলি এই সীমার মধ্যে বিতর্ক এবং সংজ্ঞা দেবে," নাদেলা বলেছিলেন। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

44 Days ago