Best for small must for all

সরকার ইউকে-তে এবং বিমান থেকে অস্থায়ী স্থগিতাদেশ 2021 সালের 7 ই জানুয়ারী পর্যন্ত বাড়িয়েছে

news

সরকার যুক্তরাজ্যে যাওয়ার এবং অস্থায়ী স্থগিতাদেশ 2021 সালের 20 জানুয়ারির মধ্যে বাড়িয়ে দিয়েছিল। বুধবার এ তথ্য জানিয়ে বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী হরদীপ সিং পুরি জানান, এরপরে কঠোরভাবে নিয়ন্ত্রিত পুনরায় শুরু হবে যার জন্য বিশদ শীঘ্রই ঘোষণা করা হবে।

এর আগে, যুক্তরাজ্য থেকে ভারতে আগত সমস্ত ফ্লাইট এই মাসের 31 তারিখ পর্যন্ত স্থগিত করা হয়েছিল। স্বাস্থ্য মন্ত্রনালয় সিভিল এভিয়েশন মন্ত্রকের কাছে যুক্তরাজ্য থেকে ভারতে আগত বিমানগুলির অস্থায়ী স্থগিতকরণের মেয়াদ আরও বাড়িয়ে ২০২১ সালের ২১ জানুয়ারির মধ্যে বাড়ানোর পরামর্শ দিয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজিএইচএস) নেতৃত্বাধীন জয়েন্ট মনিটরিং গ্রুপের (জেএমজি) এবং ডিজি, আইসিএমআর এবং সদস্য (স্বাস্থ্য), এনআইটিআইয়ের নেতৃত্বে ন্যাশনাল টাস্ক ফোর্সের যৌথ উদ্যোগে প্রাপ্ত ইনপুটগুলির ভিত্তিতে এটি সুপারিশ করা হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য সচিব সমস্ত রাজ্যকে চিঠি দিয়েছেন যাতে সম্ভাব্য সুপার স্প্রেডার ইভেন্ট হতে পারে এমন সমস্ত ইভেন্টের উপর কঠোর নজরদারি রাখতে এবং নববর্ষ উদযাপন এবং এর সাথে যুক্ত বিভিন্ন অনুষ্ঠানের প্রেক্ষিতে ভিড় ঠেকাতে শীতকাল. (IMPUT FROM AIR)

61 Days ago

Download Our Free App

Advertise Here