সুপ্রিম কোর্ট আজ অযোধ্যা ভূমি বিরোধের মধ্যস্থতা রিপোর্ট শুনানি করবে

News

সুপ্রিম কোর্ট আজ অযোধ্যা ভূমি বিরোধ মধ্যস্থতা প্রতিবেদনের শুনানি করবে। তিন সদস্যের মধ্যস্থতা প্যানেল গতকাল অ্যাপেক্স কোর্টের পূর্বের আদেশের অনুপস্থিতিতে অযোধ্যা জমি বিবাদ মামলায় সিলমোহর প্রচ্ছদে প্রতিবেদন জমা দিয়েছে।

ভারতের প্রধান বিচারপতি রঞ্জন গোগোয়ের নেতৃত্বে একটি বেঞ্চ এই বিষয়ে শুনানি করবে। সুপ্রিম কোর্ট গত মাসের ১৮ তারিখে মধ্যস্থতা কমিটিকে এই প্রক্রিয়া চালিয়ে যেতে এবং 31 জুলাই পর্যন্ত করা অগ্রগতি সম্পর্কে একটি প্রতিবেদন জমা দিতে বলেছিল।

প্রধান বিচারপতি রঞ্জন গোগোই এবং বিচারপতি এস এ ববদে, ডিওয়াই চন্দ্রচুদ, অশোক ভূষণ এবং এস আবদুল নজিরের সমন্বয়ে গঠিত একটি সংবিধান বেঞ্চ পর্যবেক্ষণ করেছে যে মামলায় শুনানি দরকার কিনা তা নিয়ে আজ ২ শে আগস্ট এ বিষয়ে একটি আহ্বান করা হবে।

মধ্যস্থতা প্যানেলে সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারক এফএমআই কলিফুল্লা, আধ্যাত্মিক গুরু এবং আর্ট অফ লিভিংয়ের প্রতিষ্ঠাতা শ্রী শ্রী রবিশঙ্কর এবং প্রবীণ অ্যাডভোকেট শ্রীরাম পাঁচু, প্রখ্যাত মধ্যস্থতাকারী।

মধ্যস্থতা প্যানেলকে অযোধ্যা জমি শিরোনাম বিরোধের একটি মাতামাতিপূর্ণ সমাধানের উপায়গুলি অনুসন্ধান করার উপায় অনুসন্ধান করার দায়িত্ব দেওয়া হয়েছিল। (এয়ার নিউজ) (AIR NEWS)

Download Our Free App