হার্ট অ্যাটাকের আগেই বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ মারা গেছেন

news

প্রাক্তন বিদেশমন্ত্রী ও বিজেপি প্রবীণ নেতা সুষমা স্বরাজ দিল্লির এইমস হাসপাতালে হার্ট অ্যাটাকের কারণে মারা গেছেন। তিনি 67 বছর বয়সী ছিলেন এবং দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। হার্ট অ্যাটাকের পরে তাকে এইমস-এ ভর্তি করা হয়েছিল, কিন্তু বাঁচানো যায়নি। রাত ১১ টার দিকে তিনি মারা যান।

সুষমা স্বরাজ ইন্দিরা গান্ধীর পর দ্বিতীয় মহিলা যিনি পররাষ্ট্রমন্ত্রী ছিলেন। বিজেপির শাসনামলে সুষমা দিল্লির মুখ্যমন্ত্রীও ছিলেন। দিল্লির প্রথম মহিলা মুখ্যমন্ত্রী হওয়ার গৌরব তাঁর ছিল।

সুষমা স্বরাজের মৃত্যুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শোক জানিয়েছেন। প্রধানমন্ত্রী মোদী তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন যে সুষমা জিয়ার মৃত্যুর কারণে তিনি ব্যক্তিগত ক্ষতিগ্রস্থ হয়েছেন।

সুষমা জিয়ার মৃত্যু একটি ব্যক্তিগত ক্ষতি। ভারতের পক্ষে যা কিছু করা হয়েছিল, তার জন্য তাকে স্মরণীয়ভাবে স্মরণ করা হবে। আমার চিন্তাভাবনা এই দুর্ভাগ্যজনক সময়ে তাঁর পরিবার, সমর্থক এবং প্রশংসকদের সাথে with ওম শান্তি।

মৃত্যুর প্রায় চার ঘন্টা আগে সুষমা স্বরাজ টুইট করে জানিয়েছেন এবং সংসদে জম্মু কাশ্মীর পুনর্গঠন বিল পাস হওয়ার জন্য খুশি প্রকাশ করেছেন এবং প্রধানমন্ত্রী মোদী এবং অমিত শাহকে অভিনন্দন জানিয়েছেন। (AIR NEWS)

Download Our Free App