आपकी जीत में ही हमारी जीत है
Promote your Business

COVID-19 পুনরুদ্ধার হার দেশে 60.85 pct উন্নতি করে

News

কেন্দ্রীয় সরকার আজ বলেছে, দেশে এখন পর্যন্ত করোনাভাইরাস দ্বারা আক্রান্ত মোট চার লক্ষ 24 হাজার 433 জন মানুষ সুস্থ হয়েছেন। গত ২৪ ঘন্টার মধ্যে, কওভিড -১৯ থেকে ১৫ হাজার ৩ 350০ জন পুনরুদ্ধার করেছেন এবং এর সাথে পুনরুদ্ধারের হার .০.৮৫ শতাংশে পৌঁছেছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে সিওভিড -১৯ এর মোট ২৪ হাজার ২৪৮ টি নতুন কেস পাওয়া গেছে। একদিনে ৪২৫ জন মারা গেছে। দেশজুড়ে জনগণের সংখ্যা ১৯ হাজার 69৯৩ জন নিয়েছে বলে জানা গেছে। বর্তমানে দেশে করোনার সক্রিয় সংখ্যার সংখ্যা দুই লাখ ৫৩ হাজার ২৮7।

এদিকে, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল রিসার্চ, আইসিএমআর জানিয়েছে যে গত ২৪ ঘন্টার মধ্যে দেশের বিভিন্ন পরীক্ষাগার দ্বারা করোনার ভাইরাসের নমুনার মোট এক লাখ ৮০ হাজার ৫৯6 টি পরীক্ষা করা হয়েছিল। এখন পর্যন্ত ৯৯ লাখ হাজার 6262২ টি পরীক্ষা নেওয়া হয়েছে।

আইসিএমআর সরকারী ও বেসরকারী পরীক্ষাগারগুলিকে অনুমোদনের মাধ্যমে অব্যাহতভাবে COVID-19 এর জন্য পরীক্ষার সুবিধাগুলি বৃদ্ধি করছে। এখন পর্যন্ত, ভারত জুড়ে মোট এক হাজার একশ পাঁচটি ল্যাবরেটরিগুলিকে 19 78৮ টি সরকারি ল্যাবরেটরি এবং ৩১7 টি বেসরকারী পরীক্ষাগার চেইন সহ সিওভিডি -১৯ এর জন্য পরীক্ষা করার অনুমোদন দেওয়া হয়েছে। (IMPUT FROM AIR)

29 Days ago
Advertise Here