A part of Indiaonline network empowering local businesses

IMD আজ উত্তর-পূর্ব ভারত এবং সিকিমে অত্যন্ত ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে

news

ভারতের আবহাওয়া বিভাগ (IMD) আজ উত্তর-পূর্ব ভারত এবং সিকিমে অত্যন্ত ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে। আগামীকাল পর্যন্ত উত্তরাখণ্ড, উত্তরপ্রদেশ এবং পশ্চিম মধ্যপ্রদেশে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে। আবহাওয়া সংস্থাও পূর্বাভাস দিয়েছে যে আগামী চারদিন পূর্ব রাজস্থানে এবং 15 এবং 16 জুলাই হিমাচল প্রদেশে বিচ্ছিন্ন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

আইএমডি জানিয়েছে, আজ উত্তরপ্রদেশে, দেওবন্দ, মুজাফ্ফরনগর, বিজনৌর, হস্তিনাপুর, চাঁদপুর, গড়মুক্তেশ্বর, সিয়ানা, অনুপশহর, শিকারপুর, পাহাসু, নরোরার আশেপাশের অঞ্চলগুলিতে এবং বিচ্ছিন্ন জায়গায় ভারী তীব্রতার সাথে হালকা থেকে মাঝারি তীব্রতা সহ বজ্রঝড় বৃষ্টি হবে। .

আবহাওয়া দফতর উত্তর-পশ্চিম ভারতে বৃষ্টিপাতের কার্যকলাপ হ্রাসের পূর্বাভাস দিয়েছে। যাইহোক, আগামী চারদিন গাঙ্গেয় সমভূমিতে বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে। মধ্য ভারত এবং উপদ্বীপের ভারতে বৃষ্টিপাতের কার্যকলাপ 14 জুলাই পর্যন্ত স্বাভাবিক থাকবে এবং 15 থেকে 16 জুলাই পর্যন্ত হ্রাস পাবে এবং তারপরে বৃদ্ধি পাবে।

আগামীকাল পর্যন্ত অরুণাচল প্রদেশ এবং উপ-হিমালয় পশ্চিমবঙ্গ এবং সিকিমে বিচ্ছিন্ন অত্যন্ত ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। আইএমডি পশ্চিমবঙ্গ এবং সিকিমে আজকের জন্য রেড অ্যালার্ট জারি করেছে। এটি জনগণকে জলাবদ্ধতার ঝুঁকিপূর্ণ এলাকাগুলি এড়াতে এবং ঝুঁকিপূর্ণ কাঠামো থেকে দূরে থাকতে বলেছে। (AIR NEWS)

232 Days ago