A part of Indiaonline network empowering local businesses

IMD দিল্লি, পাঞ্জাব, হরিয়ানা, চণ্ডীগড় এবং উত্তর প্রদেশে ঘন কুয়াশার পূর্বাভাস দিয়েছে

news

উত্তর ভারত ক্রমাগত তীব্র শৈত্যপ্রবাহের মধ্যে রয়েছে। ভারতের আবহাওয়া বিভাগ (আইএমডি) দিল্লি, পাঞ্জাব, হরিয়ানা, চণ্ডীগড় এবং উত্তর প্রদেশে ঘন কুয়াশার পূর্বাভাস দিয়েছে। আইএমডি মঙ্গলবার পর্যন্ত উত্তরাখণ্ড, হিমাচল প্রদেশ, উপ-হিমালয় পশ্চিমবঙ্গ, সিকিম, উত্তর মধ্যপ্রদেশ, জম্মু বিভাগ রাজস্থান, বিহার, ওড়িশা, আসাম, মেঘালয়, মিজোরাম এবং ত্রিপুরায় ঘন কুয়াশার পূর্বাভাস দিয়েছে। পাঞ্জাব, হরিয়ানা, চণ্ডীগড়, দিল্লি, উত্তরাখণ্ড এবং উত্তর প্রদেশের অনেক অংশে ঠান্ডা দিন থেকে তীব্র ঠান্ডা দিনের অবস্থা অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে। আবহাওয়া সংস্থার মতে, রবিবার পর্যন্ত পাঞ্জাব, হরিয়ানা, চণ্ডীগড়, দিল্লি, উত্তর প্রদেশ এবং বিহার সহ উত্তর ভারতে তীব্র শৈত্যপ্রবাহ অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে।

আইএমডি জানিয়েছে যে আগামী 2-3 দিনের মধ্যে মধ্য ও পূর্ব ভারতের অনেক অংশে সর্বনিম্ন তাপমাত্রায় 2 থেকে 3 ডিগ্রি সেলসিয়াস ধীরে ধীরে পতনের সম্ভাবনা রয়েছে। জম্মু-কাশ্মীর-লাদাখ-গিলগিট-বাল্টিস্তান-মুজাফফরাবাদে আজ বিচ্ছিন্ন জায়গায় হালকা বৃষ্টি এবং তুষারপাতের সম্ভাবনা রয়েছে।

একটি ঘন স্তরের কুয়াশা জাতীয় রাজধানীকে গ্রাস করে চলেছে। আইএমডি অনুসারে, মঙ্গলবার পর্যন্ত শহরে ঘন কুয়াশা বিরাজ করতে পারে। (AIR NEWS)

47 Days ago