A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

WBJEE 2020 উত্তর কী প্রকাশিত হয়েছে, এখনই ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

news

কলকাতা: পশ্চিমবঙ্গ যৌথ প্রবেশিকা পরীক্ষা বোর্ড আজ আনুষ্ঠানিক ওয়েবসাইটে ডাব্লুবিজেইই 2020 এর উত্তর কী প্রকাশ করেছে।

উত্তরগুলি অনলাইনে www.results.shiksha/west-bengal এ চেক করতে সরাসরি লিঙ্কে ক্লিক করুন

পৃষ্ঠায় অ্যাক্সেস পেতে পৃষ্ঠায় প্রদর্শিত অ্যাপ্লিকেশন নম্বর, পাসওয়ার্ড এবং সুরক্ষা পিন ব্যবহার করে লগ ইন করুন। 2020 সালের 2 শে ফেব্রুয়ারী প্রবেশিকা পরীক্ষায় যে প্রশ্নগুলি করা হয়েছিল সেগুলির উত্তরগুলির সাথে উত্তর কী রয়েছে।

যদি কোনও প্রার্থী উত্তরের সাথে সন্তুষ্ট না হন তবে তারা নির্দিষ্ট তারিখের মধ্যে ডাব্লুবিজেইই 2020 এর উত্তর কীটি চ্যালেঞ্জ করতে পারবেন। উত্তর কীটিকে চ্যালেঞ্জ জানাতে একটি নির্দিষ্ট ফর্ম্যাট রয়েছে যা পরীক্ষার্থীদের অনুসরণ করতে হবে।

কীভাবে উত্তর কীটি চ্যালেঞ্জ করবেন

অফিসিয়াল ওয়েবসাইট দেখুন এবং উত্তর কী লিঙ্কে ক্লিক করুন। হোম পেজে WBJEE 2020 অ্যাপ্লিকেশন নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করে লগ ইন করুন। চ্যালেঞ্জের উত্তরগুলি বোতামটি নির্বাচন করুন এবং তারপরে চ্যালেঞ্জের জন্য প্রশ্নটি নির্বাচন করুন। একটি অনলাইন অর্থ প্রদান করুন এবং সহায়ক নথিগুলি আপলোড করুন। শেষ অবধি, আপত্তি জমা দিন এবং ভবিষ্যতের ব্যবহারের জন্য পৃষ্ঠাটির হার্ড কপি রাখুন।

ডাব্লুবিজেইই সম্পর্কে

ডাব্লুবিজেইই ২০২০ একটি রাজ্য স্তরের প্রবেশিকা পরীক্ষা যা পশ্চিমবঙ্গ যৌথ প্রবেশিকা পরীক্ষার বোর্ড দ্বারা পরিচালিত হয়েছিল। এটি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের দেওয়া বিটেক কোর্সে ভর্তির জন্য পরিচালিত হয়। (INDIA ONLINE)

1522 Days ago